‘বস ২’ এ থাকছেন শুভশ্রী ও নুসরত ফারিয়া!

নিউজ ডেস্ক : বলিউডে যেমন ইদ মানেই সালমান খানের ছবি, বাংলায় এখন ব্যাপারটা দাঁড়িয়েছে এই রকম যে ইদ মানেই জিৎ এর ছবি। ২০১৬ সালের ইদে মুক্তি পেয়েছিল ‘বাদশা দ্য ডন’।

 

একই সঙ্গে দুই বাংলায় যাতে ছবিটি ভাল ব্যবসা করে, তার জন্য বাংলাদেশের মডেল-অভিনেত্রী নুসরত ফারিয়াকে রাখা হয়েছিল নায়িকার ভূমিকায়।

এ বছর আবারও ইদে মুক্তি টার্গেট করেই শুরু হল ‘বস ২’ এর শ্যুটিং। ২০১৩ সালের জিৎ-শুভশ্রী জুটির সুপারহিট ছবি ‘বস’-এর সিকোয়েল এই ছবি। তবে আগের ছবিটি তেলুগু ছবি ‘বিজনেসম্যান’-এর রিমেক হলেও শোনা যাচ্ছে ‘বস ২’-এর গল্প নাকি ‘অরিজিনাল’। কিন্তু প্রশ্ন হলো এই ছবির নায়িকা কে? মাসখানেক আগে হঠাৎই বাংলাদেশের একটি সংবাদপত্রের প্রতিবেদনে লেখা হয় যে ‘বস ২’-তে শুভশ্রী নয়, নায়িকা হবেন নুসরত ফারিয়া।

 

খবরটি পাওয়ার পরেই মন খারাপ হয় বাংলা ছবির দর্শকদের একাংশ। টুইটের বন্যা বয়ে গিয়েছিল। সেখানে লিখেছিলেন অনুগামীরা যে নুসরত ফারিয়া নয়, জিতের বিপরীতে ‘বস ২’-তে শুভশ্রীকেই দেখতে চান তাঁরা। দর্শকদের এই চাহিদাই কি তবে সিদ্ধান্ত বদলাতে বাধ্য করল প্রযোজক-পরিচালককে? এই নিয়ে খুব একটা কিছু বলতে রাজি নন তাঁরা কিন্তু আপাতত খবর এটাই যে ‘বস ২’-তে থাকছেন দুই নায়িকা শুভশ্রী ও নুসরত ফারিয়া।

 

যদিও নুসরতকে ছাড়াই এপারে হয়েছে ছবির মহরৎ। তাছাড়া বাণিজ্যিক ছবির ছক অনুযায়ী দুই নায়িকার মধ্যে একজনকে হয় মারা যেতে হবে নয়তো অন্যজনের জন্য স্বার্থত্যাগ করতে হবে। শেষ পর্যন্ত ‘হ্যাপিলি এভার আফটার’ তো এক নায়িকার সঙ্গেই হবে! শুভশ্রী না নুসরত, ছবির শেষে কোন নায়িকা নায়কের সঙ্গে পোজ দেবেন, সেই নিয়ে দর্শকদের কৌতূহল থাকবে তুঙ্গে।

 

সম্ভবত দুই বাংলার দর্শক টানতেই এই সিদ্ধান্ত কারণ এপার বাংলায় যেমন শুভশ্রী সুপারহিট, তেমনই ওপার বাংলার দর্শকদের কাছে নুসরত ফারিয়া তাঁদের ঘরের মেয়ে। শুধু তাই নয়, ইতিমধ্যেই একবার ঘোষণা হয়ে গিয়েছিল যে নুসরত ফারিয়া ‘বস ২’-তে থাকবেন। সেখান থেকে একেবারে তাঁকে বাদ দিয়ে শুধু শুভশ্রীকে নায়িকার ভূমিকায় রাখলে ব্যাপারটা কোনও পক্ষের ক্ষেত্রেই ঠিক ভাল হতো না। তাই যে কারণেই দুই নায়িকা নিয়ে ছবি করার সিদ্ধান্ত হোক না কেন, সিদ্ধান্তটা অবশ্যই প্রশংসাযোগ্য। এবার চিত্রনাট্যে কীভাবে দুই নায়িকাকে রাখা হয়, সেটাই দেখার বিষয়।

সূত্র: এবেলা

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "‘বস ২’ এ থাকছেন শুভশ্রী ও নুসরত ফারিয়া!"

Leave a comment

Your email address will not be published.


*