বেডরুমের সিক্রেট কথা ফাঁস করলেন আলিয়া ভাট

নিউজ ডেস্ক : নিজেদের যৌন জীবন নিয়ে বলিউড তারকাদের তেমন রাখঢাক নেই। কখনও কখনও নিজেদের বেডরুমের সিক্রেট কথা তাঁরা ফাঁস করে দেন মিডিয়ায়।

 

এ বার তেমনই এক বিস্ফোরণ ঘটালেন আলিয়া ভাট। খোলাখুলি জানিয়ে দিলেন, বিছানায় কোন পজিশনে সেক্স করতে তিনি ভালবাসেন। সেই সঙ্গেই জানালেন, কোন ধরনের পুরুষ তাঁর পছন্দ।

এক বিখ্যাত ফ্যাশান ম্যাগাজিনের সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন আলিয়া। সেই সাক্ষাতকারেই তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয়, তিনি কি তাঁর বয়ফ্রেন্ডের মোবাইল চেক করেন? উত্তরে আলিয়া বলেন, ‘করি না, তবে চাইলেই করতে পারি। কারণ ওর মোবাইলের পাসওয়ার্ড আমার জানা। ’

 

কোন ধরনের পুরুষ তাঁর পছন্দ সেই বিষয়ে কথা বলতে গিয়ে আলিয়া বলেন, তাঁর পছন্দ বেশি বয়স্ক পুরুষ।

 

তিনি আরো বলেন, একজন ১৮ বছর বয়সি এবং একজন ৫০ বছর বয়সি পুরুষের মধ্যে যে কোনও একজনকে যদি আমায় বেছে নিতে বলা হয়, তা হলে আমি ৫০ বছর বয়সিকেই নির্বাচন করব। টিনেজারদের সঙ্গ আমার পছন্দ হয় না।

 

তবে সাক্ষাতকারের সবচেয়ে সাহসী প্রশ্ন ছিল, আপনার ফেভারিট সেক্স পজিশন কোনটি? বিন্দুমাত্র দ্বিধা না করে আলিয়া উত্তর দেন, ‘ক্লাসিক্যাল মিশনারি পজিশন, অর্থাৎ যে ভঙ্গিতে দুই পা প্রসারিত করে পুরুষের নীচে শুয়ে থাকে নারী, সেই পজিশনই আমার সবচেয়ে বেশি পছন্দ। ’

 

নিজের বেডরুম সিক্রেট সম্পর্কে যে বিস্ফোরণ ঘটালেন তা নিয়ে তিনি আগামী কয়েক দিন যে বলিউড সরগরম থাকবে, তা বলাই বাহুল্য।

সূত্র: এবেলা

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বেডরুমের সিক্রেট কথা ফাঁস করলেন আলিয়া ভাট"

Leave a comment

Your email address will not be published.


*