ভারতীয় আম্পায়ারের বিরুদ্ধে ইংল্যান্ডের অভিযোগ

নিউজ ডেস্ক : তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মাত্র পাঁচ রানে হেরে যায় সফরকারী ইংল্যান্ড। আর এরই সঙ্গে সিরিজে সমতা আনে ভারত। যেখানে শেষ ওভারে জয়ের জন্য ইংলিশদের প্রয়োজন ছিল আট রান। তবে স্ট্রাইকে থাকা ইনফর্ম ব্যাটসম্যান রুটকে প্রথম বলেই এলবিডব্লিউর ফাঁদে ফেলেন জাসপ্রিত বুমরাহ। কিন্তু ভারতীয় আম্পায়ার চেতিহোদি শামসুদ্দিনের দেওয়া আউটটি টিভি রিপ্লেতে ব্যাটের কানায় লেগেছে দেখা যায়।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে ডিআরএস পদ্ধতি ছিল। তবে কেনইবা টি-২০ সিরিজে নেই তার উত্তর খুঁজে পাচ্ছেন না মরগান।
এ ব্যাপারে মরগান বলেন, ‘তৃতীয় ম্যাচের আগেই আমাদের সিরিজটি জেতার সুযোগ ছিল। আম্পায়ারের এমন বাজে ভুলের ব্যাপারে আমরা ম্যাচ রেফারির কাছে অভিযোগ করবো। আমি জানি না টি-টোয়েন্টি সিরিজে কেন ডিআরএস পদ্ধতি নেই।’

তিনি আরও বলেন, ‘টি-২০ ম্যাচের এমন একটি সিদ্ধান্ত খেলার পুরো রঙ নষ্ট করে দেয়। যে ইনিংসে ৪০টি বল (৩৮ বল) খেলেছে, তার প্রথম বলেই এভাবে আউট হওয়াটা দুঃখজনক। তবে আশাকরি আমাদের সিরিজ জেতার এখনও সুযোগ রয়েছে।’

এদিকে প্রশ্ন উঠেছে ব্যাটিং করার সময় বিরাট কোহলির একটি আবেদনকে নিয়েও। যেখানে ক্রিস জর্ডানের বলে এই আম্পায়ার শামসুদ্দিনই আউট দেননি। অথচ টিভি রিপ্লেতে দেখা গেছে নিশ্চিত আউট। পরের ওভারেই টাইমাল মিলসের দুই বলে ছক্কা ও চার হাঁকান ভারতীয় অধিনায়ক।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ভারতীয় আম্পায়ারের বিরুদ্ধে ইংল্যান্ডের অভিযোগ"

Leave a comment

Your email address will not be published.


*