মলদ্বারে বাতাস ঢুকিয়ে শিশু হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জে এক শিশু শ্রমিককে মলদ্বার দিয়ে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার রূপগঞ্জের যাত্রমোড়া এলাকায় জবেদা টেক্সটাইল অ্যান্ড স্পিনিং ফ্যাক্টরি নামে একটি তুলা কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত সাগর বর্মন (১০) ওই কারখানায় শ্রমিকের কাজ করত। তার বাবার নাম রতন বর্মন। তাদের বাড়ি নেত্রকোনা জেলার কালিয়াজুড়ি উপজেলার গাজীপুর গ্রামে।

রতন বর্মন অভিযোগ করেন, তারা ছেলে জবেদা টেক্সটাইল অ্যান্ড স্পিনিং ফ্যাক্টরিতে চাকরি করে। রবিবার দুপুর দেড়টার দিকে কয়েকজন শ্রমিক তাকে এসে জানান, তার ছেলের শরীরে বাতাস ঢুকানো হচ্ছে। তিনি সেখানে গিয়ে ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার ছেলের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, গুরুতর অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়।

গত বছরের ৪ অগাস্ট খুলনা নগরীর টুটপাড়া এলাকায় একটি মোটর গ্যারেজে মলদ্বারে পাইপের মাধ্যমে হাওয়া ঢুকিয়ে মো. রাকিব হাওলাদারকে হত্যা করা হয়। ওই ঘটনায় দুই জনের ফাঁসির রায় হয়।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "মলদ্বারে বাতাস ঢুকিয়ে শিশু হত্যার অভিযোগ"

Leave a comment

Your email address will not be published.


*