যুবলীগ সভাপতি তরিকুল ইয়াবাসহ গ্রেফতার

যুবলীগ সভাপতি তরিকুল ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার” রাশেদুল ইসলাম: ইয়াবা কেনা-বেচার গোপন সংবাদ পেয়ে শনিবার ( ২ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে লোহাগড়া থানার এস আই মাকফুর রহমানের নেতৃত্বে সংগীয় এএসআই সাহাবুর ও ফোর্স উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ সুইচ গেটের অদূরে নির্জন একটি ঘরে অভিযান পরিচালনা করেন। অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ বিক্রেতা মো: তরিকুল খা ও তার দুই সহযোগিকে হাতে-নাতে গ্রেফতার করেন । তরিকুল খাঁ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও স্থানীয় এড়েন্দা বাজার বণিক সমিতির অনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। গ্রেফতারকৃত তার অপর দুই সহযোগিরা হলো- একই ইউনিয়নের ধোপাদাহ গ্রামের মৃত লুৎফর শেখ’র ছেলে রতন শেখ (৩৮) ও আতিয়ার শেখের ছেলে কাশেম শেখ (৩৫)। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন যুবক এই প্রতিনিধিকে জানান, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান তার আপন মামা এবং ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনের সভাপতির তকমা লাগানোর কারণে পুলিশের নজরদাড়ি না থাকায় নির্বিঘ্নে মাদকের সিন্ডিকেট তৈরি করায় মাদকের ডিলার হিসেবে পরিচিতি পেয়েছেন ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কাশিপুর গ্রামের মো: মান্নান খা’র ছেলে মো: তরিকুল খাঁ ও তার দুই সহযোগীকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে জেল- হাজতে প্রেরণ করা হয়েছে। ,

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "যুবলীগ সভাপতি তরিকুল ইয়াবাসহ গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*