লোহাগড়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

লোহাগড়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক : উপজেলার তেলকাড়া গ্রামে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে একজন আওয়ামীলীগ নেতা খুন হয়েছে। সোমবার (৩০ মে) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।
নিহত আওয়ামীলীগ নেতা নিজাম শেখ (৫২) ওই গ্রামের মৃত বাদশা শেখের ছেলে। তিনি কোটাকোল ইউনিয়নের ১০ নং আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , তেলকাড়া গ্রামে আদিপত্য বিস্তরকে কেন্দ্র করে ওই গ্রামটি দ’ুগ্রুপে বিভক্ত। এক গ্রুপের নেতৃত্ব দেন নান্নু মেম্বার এবং অপর গ্রুপের নেতৃত্ব দিয়ে আসছিলেন নিহত নিজাম শেখ। নিহত নিজাম শেখ গ্রাম্য রাজনীতির পাশাপাশি বড়দিয়া বাজারে ব্যবসা করতেন। সোমবার রাত ১০ টার দিকে বাড়িতে ফেরার পথে আবুয়ালের বাড়ির পাশে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দূর্বৃর্ত্ত ধারালো অস্ত্র দিয়ে তার পা ও হাত কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে পালিয়ে যায়। তার চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে দ্রুত কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়ে।
কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সুজয় রায় বলেন, ‘হাসতাপালে আনার পূর্বেই রোগীর মৃত্যূ হয়েছে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যূ হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্র্তমান ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*