লোহাগড়ায় ছাত্রলীগ নেতা রেজোয়ান হত্যা ॥ ১৪ জনের মামলা,আসামীরা লাপাত্তা

লোহাগড়ায় ছাত্রলীগ নেতা রেজোয়ান হত্যা ॥ ১৪ জনের মামলা,আসামীরা লাপাত্তা

রাশেদ জামান,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ॥ উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৭) কুপিয়ে হত্যার ঘটনার লোহাগড়া থানায় ৩ দিন পর মামলা রেকর্ড হয়েছে। রোববার ১৩ সেপ্টেম্বর রাতে সোহেল খানকে প্রধান আসামী করে ১৪ জনের নামে এ হত্যা মামলা দায়ের করেন নিহতের মা জরিনা বেগম। তবে মামলাটি সোমবার বিকেলে রেকর্ডভূক্ত করা হয়েছে। ঘটনার তিনদিন পার হলেও এজাহারভূক্ত আসামী সবই লাপাত্তা।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, পূর্ব বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। মামলার প্রধান আসামী সোহেল খানের বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে বাধা প্রয়োগ করায় সোহেল খানসহ তার সহযোগীরা রেজোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। অপর সূত্র জানায় সোহেল খান ও নিহত রেজোয়ানের বাড়ি একই গ্রামে হওয়ার সুবাদে গ্রাম্য রাজনীতি ও জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় মাস খানেক আগে উভয়ের মধে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়েছে বলেও এলাকার লোকমুখে চাউর রয়েছে। তবে সে ঘটনার কোন হতাহতের ঘটনা ঘটে নাই।
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর হত্যাকান্ডে জড়িত সন্দেহেবিভিন্ন সময়ে মোট ১০ জনকে আটক করে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার এজাহারভূক্ত আসামীদের আটকের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ান একদল দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন। রেজোয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ছাত্রলীগ নেতা রেজোয়ান হত্যা ॥ ১৪ জনের মামলা,আসামীরা লাপাত্তা"

Leave a comment

Your email address will not be published.


*