লোহাগড়ায় ডাকাতির ১৭ মাস পর তিন ডাকাত গ্রেফতার

লোহাগড়ায় ডাকাতির ১৭ মাস পর তিন ডাকাত গ্রেফতার

নিউজ ডেস্ক : নড়াইলের লোহাগড়ার কালনা গ্রামের আরিফুর রহমান (পলাশ মুন্সি) বাড়িতে ডাকাতির ঘটনার সতের মাস পর তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।
নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: দোলন মিয়া জানান, নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা গ্রামের আরিফুর রহমানের বাড়িতে বিগত ২০২১ সালের ১৬ জুন গভীর রাতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় আরিফুর রহমানের স্ত্রী কেয়া খানম বাদি হয়ে ২০২১ সালের ১৯ জুন লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসির উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই মো: রাজিব হোসেন তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাতির ঘটনায় জড়িতদের সনাক্ত ও অবস্থান নিশ্চিত হয়ে শনিবার (৭ জানুয়ারী) দিবাগত রাত ১টার দিকে অভিযান চালিয়ে ডাকাতদের নিজ নিজ এলাকা নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের ওয়াদুদ শেখের ছেলে আব্দুর নূর তুষার (২৩) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে জসিম খান (২৩),এবং রাজ্জাক শেখের ছেলে সিজু ওরফে সাজ্জাত শেখকে (৩২) গ্রেফতার করেন। এসময় ডাকাতদের কাছ থেকে ডাকাতি হওয়া মালামালের মধ্যে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। রবিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ডাকাতির ১৭ মাস পর তিন ডাকাত গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*