লোহাগড়ায় দুই ছিনতাইকারী আটক

লোহাগড়ায় দুই ছিনতাইকারী আটক

রাশেদ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা প্রাণীসম্পদ কর্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মাদারীপুর জেলার শিবচর উপজেলার পূর্ব কাঠই গ্রামের আরশেদ মাতব্বরের ছেলে আবুল কালাম (৫০) ও একই এলাকার শেখপুর গ্রামের মৃত আব্দুর ছাত্তার আকনের ছেলে ফারুক আকন (৪১)। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে সোনালী ব্যাংক লক্ষীপাশা শাখায় উপজেলার কোলা গ্রামের গোলাম কাদের শেখের মেয়ে শবনম মুস্তারী লতা তার পিতাকে নিয়ে টাকা উত্তোলন করতে আসেন। এ সময় তিনি ব্যাংকে ২লাখ টাকার চেক দেন। টাকা দেওয়ার সময় ১’শ টাকা নোটের ৫০ হাজার টাকা দেওয়ায় ব্যাংক কাউন্টারে আপত্তি করেন লতা। পাশে থাকা একজন ছিনতাইকারী লতাকে বলেন টাকাটা নেন। সে টাকা বদলায় দিবে। টাকা তুলার পর ছিনতাইকারীর একজন লতার কাছ থেকে ৩২ হাজার টাকা নিয়ে গননা করতে থাকে। লতাও তার বাকি টাকা গননায় ব্যস্ত ছিল। এ সময় ছিনতাইকারীরা টাকা নিয়ে ব্যাংক থেকে কৌশলে সটকে পড়েন। লতা চিৎকার করলে স্থানীয়রা ছুটে গিয়ে পৌর শহরের প্রাণী সম্পদ কার্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে দুইজনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। স্থানীয়দের কাছে তারা স্বীকার করে বলেন, দলে চারজন ছিল। অপর দুইজন টাকা নিয়ে পালিয়ে গেছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন বলেন, এরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। দুইজনকে স্থানীয়রা ধরে পুলিশে দিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় দুই ছিনতাইকারী আটক"

Leave a comment

Your email address will not be published.


*