লোহাগড়ায় পৃথক অভিযানে ২৬০ পিস ইয়াবাসহ আটক-৩

লোহাগড়ায় পৃথক অভিযানে ২৬০ পিস ইয়াবাসহ আটক-৩

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়ায় ২৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও আতিকুজ্জামানের নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে উপজেলার জয়পুর ইউনিয়নের বাবরা গ্রামের শরীফ বাড়িতে রোববার (২১জুলাই) দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে মৃত মোকলেস শরীফের ছেলে নাজমুল শরীফকে ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তার নিজ বাড়ি থেকে আটক করেন। পৃথক অভিযানে শনিবার বিকালে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এসআই তাহিদুর রহমানের নেতৃত্বে একদল সাদা পোশাকধারী পুলিশ পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে আখতারুজ্জামান আকাশকে ৪০ পিস ও চরমল্লিকপুর গ্রামের পশ্চিমপাড়ার আতিয়ার রহমানের ছেলে তৌহিদুর রহমান খানকে ২০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। তারা এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা বেচাকেনা ও সেবন করে আসছিল। ধৃত আসামীদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আশিকুর রহমান, আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে লোহাগড়া থানা ও জেলা গোয়েন্দা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় পৃথক অভিযানে ২৬০ পিস ইয়াবাসহ আটক-৩"

Leave a comment

Your email address will not be published.


*