লোহাগড়ায় ভাইকে পিটিয়ে হত্যা- চাচা-চাচী, দাদা-দাদীর নামে নিহতের মেয়ের মামলা

লোহাগড়ায় ভাইকে পিটিয়ে হত্যা- চাচা-চাচী, দাদা-দাদীর নামে নিহতের মেয়ের মামলা

নিউজ ডেস্ক ॥ বসতবাড়ির জমি নিয়ে বিরোধের জেরে লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছে। গত সোমবার উপজেলার শেখপাড়া-বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে এবং মাগুরায় পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) এসআই হিসেবে কর্মরত ছিলেন। এদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় মেয়ে সুমাইয়া বাদী হয়ে ছোট দুই চাচা-চাচী, দাদা ও সৎ দাদীকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের মেয়ে সুমাইয়া জানান, সোমবার দুপুরে বসতবাড়ির জমি নিয়ে জসিমউদ্দিনের সাথে তার কথা-কাটাকাটি হয়। এ সময় জসিমের স্ত্রী ছাবিনা বেগম অন্য ভাই গিয়াসদ্দিন ও তার স্ত্রী ঝুমুর খানম ,দাদা মান্নান মিয়া ও সৎ দাদী মনোয়ারা বেগম মিলে সালাউদ্দিনকে চুল-দাড়ি ধরে মারপিট করতে থাকে। এক পর্যায়ে জসিমউদ্দিন বাঁশের লাঠি (মুগুর) দিয়ে সালাউদ্দিনের মাথায় পিছন দিক থেকে বাড়ি মেরে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে লোহাগড়া হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরন করে। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকালে ফুলতলা নামক স্থানে তিনি মারা যায়।
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের সাথে দ্বন্দ্বে সালাউদ্দিন খুন হয়েছে। ময়না তদন্ত শেষে মঙ্গলবার তার দাফন সম্পন্ন হয়েছে।এ ঘটনায় নিহতের বড় মেয়ে সুমাইয়া বাদী হয়ে ছয়জনকে আসামী হিসাবে অভিযুক্ত করেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ভাইকে পিটিয়ে হত্যা- চাচা-চাচী, দাদা-দাদীর নামে নিহতের মেয়ের মামলা"

Leave a comment

Your email address will not be published.


*