লোহাগড়ায় শিশু গণধর্ষিত

লোহাগড়ায় শিশু গণধর্ষিত

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের আড়িয়ারা গ্রামে এক শিশু ধর্ষিত হয়েছে। একই গ্রামের লাহুক মৃধার ছেলে মুরছালিন মুধা (১৯) ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে। শুক্রবার রাতে পুলিশ মুরছালিনকে গ্রেফতার করেছে।
পুলিশ সুত্রে জানা গেছে, মুরছালিন গত মঙ্গলবার ২৪ ডিসেম্বর রাতে আড়িয়ারা গ্রামের ১৩ বছরের এক শিশুকে ফুসলিয়ে পার্শ্ববর্তি একটি ইট ভাটায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে কৌশলে ঘুমের ওধুষ খাইয়ে অচেতন করে মুরছালিন ও তার সহযোগী নাসির শেখ, এনামুল মোল্যা এবং রাসেল খান পালাক্রমে ধর্ষন করে অচেতন অবস্থায় ফেলে যায়। পরদিন সকালে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শুক্রবার সকালে শিশুটির চাচা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী মুরছালিনকে শুক্রবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। ধর্ষিত শিশুর স্বাস্থ্য পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন ও নড়াইলের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় শিশুটি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আমানুল্লাহ আল বারী বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত আসামীকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় শিশু গণধর্ষিত"

Leave a comment

Your email address will not be published.


*