লোহাগড়ায় সন্ত্রাসী হামলায় একজনের হাত-পা বিচ্ছিন্ন

রাশেদ জামানঃ লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া পৌর এলাকার খলিশাখালি গ্রামে ধারালো অস্ত্র’ দিয়ে কুপিয়ে একজন মাতুব্বরের হাত-পা বিচ্ছিন্ন করে দিয়েছে একদল দূর্বৃত্ত। এলাকাবাসী আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু  হাসপাতালে প্রেরণ করা হয়ছে বলে সজনরা জানিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার খলিশাখালি গ্রামে  আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে জলিল শেখ সমর্থিত লোকজনের সঙ্গে একই গ্রামের জহুর কাজি সমর্থিত লোকজনদের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে মাতুব্বর জলিল শেখ (৪৮) মাঠে যাওয়ার পথে ওই গ্রামের বিল্লাল শেখের বাড়ির পাশে পৌছালে আগে থেকে ওত পেতে থাকা জহুর কাজি সমর্থিত মশিয়ার, লাভলু কাজি,সোহেল কাজি,ফয়সাল তালুকদার,আমিনুর,সজিব,ইমন,আলম,আরমানসহ একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জলিলকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্নক জখম করে শরীর থেকে ডান
হাত ও বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।চিকিৎসকরা জানিয়েছে,  বর্তমানে তার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় লোহাগড়া থানা পুলিশ, সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাবাদের জন্য চার মহিলাকে আটক করা হয়েছে। বর্তমান ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছ।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় সন্ত্রাসী হামলায় একজনের হাত-পা বিচ্ছিন্ন"

Leave a comment

Your email address will not be published.


*