লোহাগড়ায় স্বস্ত্রীক সেনাপ্রধান

লোহাগড়ায় স্বস্ত্রীক সেনাপ্রধান

নিউজ ডেস্ক ॥ সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্বস্ত্রীক লোহাগড়ায় আসছেন। সেনাপ্রধানের আগমনকে ঘিরে উপজেলা জুড়ে নিশ্রিদ্র নিরাপত্তা বলয় গড়ে তুলেছে সেনাবাহিনী।
সশস্ত্র বাহিনী বিভাগের তথ্য অনুযায়ী, সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ও তার স্ত্রী নুরজাহান আহমেদ মঙ্গলবার সকাল ৯টায় হেলিকপ্টারে চড়ে উপজেলার মোল্যার মাঠে অবতরণ করবেন। এরপর তিনি মধুমতি আর্মি ক্যাম্প পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে সেখানে অবস্থানকালে লোহাগড়াবাসী সেনাপ্রধান ও তার স্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেবেন। পরে তিনি তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এস এম রোকন উদ্দিন আহমেদ এর নামে মধুমতি নদী তীরবর্তী করফা গ্রামে নির্মাণাধীন ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। হাসপাতাল পরিদর্শন শেষে তিনি তার পিতার প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ এবং এলাকাবাসী কর্তৃক আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। গণ সংবর্ধনা অনুষ্ঠান শেষে সেনাপ্রধান ওই বিদ্যালয়ে তার পিতার নামে একটি দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন ও একটি বৃক্ষ রোপন করবেন।
পরে তিনি মধুমতি আর্মি ক্যাম্পে দুপুরের খাবার শেষে লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ও সরকারী আদর্শ মহাবিদ্যালয় পরিদর্শন শেষে পদ্মা বহুমুখি রেল সেতু প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করবেন।
এদিকে সেনাপ্রধানের আগমনকে ঘিরে এলাকাবাসীর মধ্যে একটা উৎসবের আমেজ বিরাজ করছে।
উল্লেখ্য, সেনাপ্রধান হিসেবে নিয়োগ লাভের পর গত ৫ জানুয়ারী উপজেলার মধুমতি পাড়ের করফা গ্রামে অবস্থিত পৈত্রিক ভিটা পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় স্বস্ত্রীক সেনাপ্রধান"

Leave a comment

Your email address will not be published.


*