লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ১

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার (২৮ জুন) সন্ধ্যা ৭ টার দিকে কালনা-যশোর সড়কের কালনা বেড়িবাঁধ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বুধবার বিকালে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাবুল শেখের ছেলে ও কালনা মাদ্রাসার ছাত্র হাফেজ নাজমুল শেখ তার চাচা মাজহারুল শেখ ও চাচির সাথে মোটরসাইকেল যোগে কালনাঘাটে ঈদ পরবর্তি মধুমতির চর এলাকায় ঘুরতে যায়। সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি ফেরার পথে কালনা-যশোর সড়কের কালনা বেড়িবাঁধ এলাকায় পৌছালে কালনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস (যশোর জ-১১-০১৩৩)’কে ওভারটেক করতে গিয়ে বাসের সাথে সজোরে ধাক্কা লেগে নাজমুল শেখ (১৯) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং নিহতের লাশ উদ্ধার করেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক ও তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতেই লক্ষীপাশা ইউ’পি চেয়ারম্যান ও পৌর আ’লীগের সভাপতি কাজী বনি আমিন’র নের্তৃত্বে নিহতের পরিবার ও পরিবহন মালিক পক্ষ সমঝোতায় উপনীত হন। এবং নিহতের পরিবার লাশের ময়না তদন্তে আপত্তি দেন। পরে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১"

Leave a comment

Your email address will not be published.


*