লোহাগড়ায় হাতুড়ি পেটায় মায়ের মৃত্যু

লোহাগড়ায় হাতুড়ি পেটায় মায়ের মৃত্যু

রাশেদ জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ॥ নড়াইলের লোহাগড়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের হাতুড়ির আঘাতে মায়ের করুন মৃত্যু হয়েছে । মঙ্গলবার দুপুরে উপজেলার মঙ্গলহাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসমা বেগম উপজেলার মঙ্গলহাটা গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্লার স্ত্রী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে ঘাতক ছেলেকে পুলিশ আটক করতে পারে নাই।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্যার মানসিক ভারসাম্যহীন ছেলে সাব্বির মোল্যার (২৬)’র সাথে পারিবারিক বিষয় নিয়ে মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে মা আসমা বেগম ওরফে চম্পা (৪৬)’র মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছেলে সাব্বির অতর্কিত ভাবে হাতুড়ি দিয়ে মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নোওয়াপাড়া নামক স্থানে পৌঁছালে তিনি মারা যান। পরে নিহতের লাশ নিজ বাড়ি মঙ্গলহাটায় আনা হয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলে সাব্বিরকে আটকের চেষ্টা চলছে। তবে অভিযুক্ত সাব্বির মানসিক ভারসাম্যহীন কি না-তা আটকের পর জানা যাবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় হাতুড়ি পেটায় মায়ের মৃত্যু"

Leave a comment

Your email address will not be published.


*