লোহাগড়ায় ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ॥ আটক-৪

লোহাগড়ায় ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ॥ আটক-৪

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়ায় শনিবার রাতে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচটি চোরাই মোটর সাইকেল উদ্ধার ও জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছেন।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামানের নেতৃত্বে সংগীয় ফোর্স শনিবার (৭সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার ইতনা ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছেন। এ সময় চোরাই মোটরসাইকেল কেনাবেচার সাথে জড়িত থাকার অপরাধে চারজনকে আটক করেন। আটককৃতরা হলেন, ইতনা ইউনিয়নের পাংখারচর গ্রামের বাচ্চু মোল্যার ছেলে উজ্জল মোল্যা, ইতনা গ্রামের মৃত ওহাব ভূইয়ার ছেলে কচি ভূইয়া, ঈসমাইল শেখের ছেলে শেখ সাইফুল ইসলাম ওরফে ইসলাম শেখ ও লংকারচর গ্রামের আবুল শেখের ছেলে শেখ নাজমুল হাসান। তাদের হেফাজতে থাকা ভারতের তৈরি বাজাজ ডিসকভার ১৩৫ সিসি যার রেজিষ্ট্রেশন নং নড়াইল ল-১১-০৭০০, যশোর ল-১১-২০১৪। প্লাটিনা ১২৫ সিসি রেজি নং ঢাকা মেট্রো হ-৩৫-৭৮৮৩। হিরো প্যাসান প্রয়ো মাদারীপুর হ-১১-১৪৬২। ও হিরো প্যাসান হোন্ডা রেজি নং মাগুরা হ-১১-৪৬৯৬ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেল আদালতের নির্দেশে লোহাগড়া থানা হেফাজতে রয়েছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন, বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃতদের রোববার দুপরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ॥ আটক-৪"

Leave a comment

Your email address will not be published.


*