লোহাগড়া পৌর নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর প্রচার মিছিল

লোহাগড়া পৌর নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর প্রচার মিছিল

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়া পৌর নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: মিলু শরীফের উটপাখি প্রতিকের প্রচার মিছিল মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে। দুই গ্রামের খন্ড খন্ড মিছিল লোহাগড়ার শুন্য পয়েন্ট আলামুন্সির মোড়ে জমায়েত হয়। পরে একত্রিত হয়ে লোহাগড়া বাজার ও মদিনা পাড়াসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আলামুন্সির মোড়ে শেষ হয়। লোহাগড়ার প্রানকেন্দ্রে এই ওয়ার্ড। এখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত নাগরিকদের বসবাস। ঘনবসতিপূর্ণ ওয়ার্ডে দলমত নির্বিশেষে প্রচার মিছিলে নারী ভোটাররা অংশ গ্রহন করে।
জানা যায়, নবগঙ্গার তীরবর্তী লোহাগড়া বাজার সংলগ্ন লোহাগড়া দক্ষিন ও মধুমতির অদুরে মাইটকুমড়া গ্রাম নিয়ে ৪ নম্বর ওয়ার্ড গঠিত। এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২হাজার ৩৫৮ জন। প্রচার মিছিলে প্রায় ২শতাধিক নারী ভোটার অংশ গ্রহন করেন। এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মিলু শরীফ জানান, আমি এ ওয়ার্ডে ১০ বছর কাউন্সিলর হিসাবে নাগরিক সেবা প্রদান করে আসছি। এ বারও আশা করছি দলমত নির্বিশেষে সাধারন ভোটাররা আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো জয়যুক্ত করবেন। এই ওয়ার্ডে আমার অসমাপ্ত কাজগুলো পূনরায় নির্বাচিত হয়ে সমাপ্ত এবং অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকতে চাই।
উল্লেখ্য: আগামী ২ নভেম্বর লোহাগড়া সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ওয়ার্ডের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ ওয়ার্ডে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়া পৌর নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর প্রচার মিছিল"

Leave a comment

Your email address will not be published.


*