সালমানকে ‘বাঁচিয়ে’ হত্যার হুমকি পেলেন আইনজীবী

নিউজ ডেস্ক : বেআইনি অস্ত্র মামলায় আগেই ছাড়া পেয়েছেন সালমান খান৷ কিন্তু বিপাকে পড়েছেন তাঁর আইনজীবী৷ সালমানকে বাঁচিয়ে দেয়ার জন্য এক আন্তর্জাতিক গ্যাংস্টারের থেকে হত্যার হুমকি পেয়েছেন তিনি৷ এমনটাই জানিয়েছেন আইনজীবী এইচ এম সারস্বত।

 

বেআইনি অস্ত্র রাখা ও কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দীর্ঘদিন অভিযুক্ত ছিলেন সালমান৷ চলতি মাসেই যোধপুরের আদালত তাঁকে অস্ত্র মামলায় মুক্তি দেয়৷ এর নেপথ্যে বড় ভূমিকা পালন করেছিলেন তাঁর আইনজীবী৷ তবে মক্কেলকে বাঁচিয়ে তিনি নিজেই বিপাকে পড়েছেন৷ আইনজীবীর দাবি, এক আন্তর্জাতিক গ্যাংস্টার তাঁকে ফোন করে হত্যার হুমকি দিয়েছে৷ তাঁকে বলা হয়েছে, যে কোনো খারাপ পরিস্থিতির জন্য তৈরি থাকতে৷ কেউ তাঁকে রক্ষা করতে পারবে না বলেও হুমকি দেয়া হয়েছে।

 

প্রসঙ্গত কৃষ্ণসার হরিণ হত্যা মামলাতেও তিনি সালমানের পক্ষে আইনজীবী ছিলেন। সম্প্রতি কৃষ্ণসার হরিণ হত্যা মামলাতেও আদালতের একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছিল সালমানকে৷ সেখানে তিনি সাফ জানান, তিনি নির্দোষ৷ হরিণের স্বাভাবিক মৃত্যু হয়েছিল বলেই দাবি অভিনেতার।

 

এদিকে আতঙ্কিত সারস্বত জীবনহানির আশঙ্কায় দ্বারস্থ হয়েছেন পুলিশের৷ পুলিশের পক্ষ থেকে তাঁর জন্য সশস্ত্র প্রহরার ব্যবস্থা করা হয়েছে।

 

সূত্র: সংবাদ প্রতিদিন

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "সালমানকে ‘বাঁচিয়ে’ হত্যার হুমকি পেলেন আইনজীবী"

Leave a comment

Your email address will not be published.


*