সিআইডির হাতে লোহাগড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু’ গ্রেফতার

সিআইডির হাতে লোহাগড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু’ গ্রেফতার

রাশেদ জামান,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু একটি হত্যা মামলায় সিআইডির হাতে গ্রেফতার হয়েছে। রবিবার (২৮জুন) বিকালে নড়াইল শহরের নিজ বাড়ি থেকে গ্রেফতার হন তিনি। যশোর সিআইডি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলার নোয়াগ্রামে কুয়েত প্রবাসী মিজানুর রহমান (৫০) হত্যা মামলার প্রধান আসামী ছিলেন সাবেক এই উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু।
জানা গেছে, ২০১৯ সালের ২৭ এপ্রিল লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত সৈয়দ ফয়জুর আমির লিটু এবং বিজয়ী প্রার্থী শিকদার আব্দুল হান্নন রুনুর সমর্থকদের সাথে সংঘর্ষের জেরে নোয়াগ্রামের বাসিন্দা মিজানুর রহমান নিহত হন। মিজানুর রহমান শিকদার আব্দুল হান্নন রুনুর পক্ষে নির্বাচনী কাজ করেন, তিনি কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
এ ঘটনায় ২০১৯ সালে ৩০ এপ্রিল নিহতের ভাবী শাকিলা বেগম বাদী হয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটুকে প্রদান আসামী করে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী যশোর সি আইডির এস আই নারায়ন জানান, সৈয়দ ফয়জুর আমীর লিটু মামলার প্রধান আসামী। তিনি আদালত থেকে জামিন না নিয়েই দীর্ঘদিন পলাতক ছিলেন, তাকে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, নোয়াগ্রামের মিজানুর হত্যা মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যানকে গ্রেফতার করেছে সিআইডি। মামলাটি সিআইডি তদন্ত করছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "সিআইডির হাতে লোহাগড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু’ গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*