হোয়াইট হাউজে যাচ্ছেন না মেলানিয়া!

নিউজ ডেস্ক : প্রেসিডেন্ট নির্বাচিত হলেও ওয়াশিংটন ডিসিতে অবস্থিত হোয়াইট হাউজ একদমই টানছে না ডোনাল্ড ট্রাম্পকে। কারণ দীর্ঘ সময় যাবৎ নিজের বিলাসবহুল ট্রাম্প টাওয়ারেই থাকতে অভ্যস্ত তিনি। তবে কর্তব্যের খাতিরে তাকে তা ছেড়ে হোয়াইট হাউজে যেতে হবে ২০ জানুয়ারি থেকে। কিন্তু তার স্ত্রী মেলানিয়া তার সঙ্গে হোয়াইট হাউজে যাচ্ছেন না। ট্রাম্পের ঘনিষ্ঠ সহকারীর উদ্ধৃতি দিয়ে নিউইয়র্ক পোস্ট এ খবর প্রকাশ করেছে।
মেলানিয়া এ সিদ্ধান্ত নিয়েছেন একমাত্র সন্তান ব্যারন ট্রাম্পের জন্য। নিউইয়র্কে অবস্থিত ট্রাম্প টাওয়ার থেকেই ব্যরনের স্কুলটি কাছে। তাই তিনি এখানেই থাকতে চান। সেমিস্টার শেষ হলে পুত্রসহ হোয়াইট হাউজে যাবেন তিনি। তবে এর মধ্যে প্রয়োজন পড়লেও মাঝে মধ্যে হোয়াইট হাউজে যেতে সম্মত আছেন মেলানিয়া। ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সময় ব্যারনের পড়াশুনার বেশ ক্ষতি হয়েছে। তাই আপাতত ছেলের পড়া নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।
নিউইয়র্কে ট্রাম্প টাওয়ারে থাকলেও মেলানিয়া ও ব্যারনের জন্য প্রটোকল অনুযায়ী নিউইয়র্ক পুলিশ ও সিক্রেট সার্ভিসের বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করবে। এক্ষেত্রে ট্রাম্প টাওয়ারই হয়ে ওঠবে নিউইয়র্কের হোয়াইট হাউজ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "হোয়াইট হাউজে যাচ্ছেন না মেলানিয়া!"

Leave a comment

Your email address will not be published.


*