হ্যামিলটনে বিপাকে পাকিস্তান

নিউজ ডেস্ক : হ্যামিলটনের সিডন পার্কে পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন শেষে ১৯৫ রানে পিছিয়ে আছে সফরকারী পাকিস্তান। স্বাগতিক নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে করা ২৭১ রানের জবাবে পাকিস্তান ৫ উইকেট হারিয়ে তুলেছে মাত্র ৭৬ রান।
আগে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ওপেনার টম ল্যাথাম কোনো রান তোলার আগেই বিদায় নেন। আরেক ওপেনার জীত রাভাল করেন ৫৫ রান। দলপতি কেন উইলিয়ামসন ১৩, রস টেইলর ৩৭, নিকোলাস ১৩, গ্রান্ডহোম ৩৭, স্যান্টনার ১৬ রান করেন।
ওয়াটলিং ৪৯ রানে অপরাজিত থাকেন। ২৯ রান করেন টিম সাউদি। আর ১৫ রান আসে ম্যাট হেনরির ব্যাট থেকে।
পাকিস্তানের হয়ে চারটি উইকেট দখল করেন সোহেল খান। তিনটি উইকেট দখল করেন ইমরান খান। আর দুটি উইকেট পান মোহাম্মদ আমির। ওয়াহাব রিয়াজের দখলে যায় একটি উইকেট।
নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বিপাকে পড়া পাকিস্তান। ওপেনার সামি আসলাম ৫ আর এক ম্যাচ নিষিদ্ধ থাকা মিসবাহ উল হকের পরিবর্তে দলপতির দায়িত্ব পাওয়া আজহার আলী ১ রান করে বিদায় নেন।
তিন নম্বরে নামা বাবর আজম ৩৪ রান নিয়ে অপরাজিত আছেন। ৯ রানে অপরাজিত থাকেন সরফরাজ আহমেদ। তবে, মাঝে বিদায় নিয়েছেন ২ রান করা ইউনিস খান, ০ রান করা মোহাম্মদ রিজওয়ান আর ২৩ রান করা আসাদ শফিক।
কিউইদের হয়ে তিনটি উইকেট দখল করেন টিম সাউদি এবং দুটি উইকেট দখল করেন ওয়াগনার।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "হ্যামিলটনে বিপাকে পাকিস্তান"

Leave a comment

Your email address will not be published.


*