১৭ঘন্টার ব্যবধানে লোহাগড়ায় ফের হত্যা!

১৭ঘন্টার ব্যবধানে লোহাগড়ায় ফের হত্যা ॥

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য অধিপত্য বিস্তর নিয়ে সৈয়দ লিপু (৪৮) নামে এক কৃষক খুন হয়েছেন। ছাগলে পাট খাওয়াকে কেন্দ্র করে গত রোববার সকালে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সারোল গ্রামে প্রতিপক্ষের হামলায় এ খুনের ঘটনা ঘটে। নিহত লিপু অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ মরফুত আলীর ছেলে।
এলাকাবাসী জানান, গ্রামে দীর্ঘদিন ধরে দুটি পক্ষ দ্বন্দ্ব-সংঘাতে লিপ্ত। এক পক্ষে নেতৃত্ব দেন বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল আলম। আরেক পক্ষের নেতা সাবেক ইউপি সদস্য খোকন। নিহত লিপু খোকন মেম্বার পক্ষীয়।
শুক্রবার বিকেলে নিহত লিপুর একটি ছাগল আমির হোসেনের পাট খেতে যায়। এ নিয়ে আমির হোসেনের সঙ্গে লিপুর বাকবিতন্ডা হয়। এরপর রোববার সকাল সাড়ে ৭টার দিকে গ্রামের বৌবাজার থেকে কেনাকাটা করে বাড়িতে ফেরার সময় রাস্তার ওপর ওৎ পেতে থাকা সাত-আটজন তার ওপর হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপায়। স্থানীয় লোকজন তাকে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। লিপুর ওপর হামলার পর দুপক্ষের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। উল্লেখ্য, গত শনিবার বিকাল ৩টায় উপজেলার নোয়াগ্রামে দলীয় কোন্দলে আ’লীগের কুয়েত শাখার সাধারন সম্পাদক সৈয়দ মিজানুর রহমানকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে আ’লীগের অপর পক্ষ।
লোহাগড়া থানা অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস রোববার দুপুরে বলেন, ‘পুলিশ আশরাফুল আলম ও আমির হোসেনকে আটক করেছে। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত সম্পন্ন হচ্ছে।’

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "১৭ঘন্টার ব্যবধানে লোহাগড়ায় ফের হত্যা!"

Leave a comment

Your email address will not be published.


*