আমাকে জীবন্ত পুড়িয়ে মারলেও থামব না ॥ মোদি

নিউজ ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজের প্রাণসংশয় হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন। তবে তিনি এও জানিয়েছেন, সব পরিস্থিতির মোকাবিলা করতে তিনি প্রস্তুত। জীবন্ত পুড়িয়ে মারলেও দুর্নীতির বিরুদ্ধে লড়াই তিনি থামাবেন না। খবর আনন্দবাজারের। রবিবার টুইটারে প্রধানমন্ত্রীর লেখেন, আমি জানি অনেক শক্তি আমার বিরুদ্ধে ময়দানে নেমে পড়েছে, তারা হয়ত আমাকে বাঁচতে দেবে না, তারা হয়ত আমাকে ধ্বংস করে দেবে, কারণ ৭০ বছর ধরে তারা যে লুটপাট চালাচ্ছিল, তা বন্ধ হয়ে যাচ্ছে, কিন্তু আমি প্রস্তুত।
গোয়ার মোপায় রবিবার একটি গ্রিনফিল্ড বিমানবন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মোদি। সেখানেও তিনি বলেন, জানি কাদের আমি শত্রু বানিয়ে ফেলেছি। ওরা আমাকে বাঁচতে দেবে না। আমাকে বরবাদ করে দেবে। কেউ যদি আমাকে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার চেষ্টাও করে, তা হলেও আমি থামব না।
সম্প্রতি সরকারের ৫০০ টাকা এবং ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তে ভারতে বেশির ভাগ জনগণ বিপাকে পড়েছেন। ব্যাংকে নোট বদলাতে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে মৃত্যুর ঘটনাও ঘটছে। সরকারের পক্ষ থেকে বলা হয়, এ সিদ্ধান্ত নেওয়া অত্যন্ত জরুরি ছিল। কিন্তু বিরোধী দলগুলি জনসাধারণের হয়রানির কথা তুলে ধরে পথে নেমেছে। সরকার উপযুক্ত প্রস্তুতি না নিয়ে কেন এই পদক্ষেপ নিয়েছে, বিরোধীদের তরফে সেই প্রশ্ন তোলা হচ্ছে। সে জন্য প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় সরকারকে তীব্র সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আমাকে জীবন্ত পুড়িয়ে মারলেও থামব না ॥ মোদি"

Leave a comment

Your email address will not be published.


*