ফ্ল্যাট নয়, প্লট চান সংসদ সদস্যরা

নিউজ ডেস্ক : সোমবার সংসদের বৈঠকে সাংসদদের দাবির মুখে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, প্লট এবং ফ্ল্যাট দুটোই পাবেন এমপিরা। এর আগে সোমবার বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়। দিনের কার্যসূচি অনুযায়ী প্রস্তাবিত বাজেট আলোচনায় অংশ নিয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিদের জন্য সহজ শর্তে ফ্ল্যাট বরাদ্দ দেওয়ার কথা জানান। মন্ত্রী বলেন, রাজউকের অধীনে প্রায় এক লাখ অ্যাপার্টমেন্ট নির্মাণ করা হবে। সহজ শর্তে এসব অ্যাপার্টমেন্ট গ্রহণ করা যাবে। যেসব সাংসদ জমি চাচ্ছেন, তারা জমি না নিয়ে এই সুযোগ গ্রহণ করতে পারেন। তার এই বক্তব্যে উপস্থিত সাংসদরা ক্ষোভে ফেটে পড়েন। তারা সমস্বরে ‘নো’ ‘নো’ বলে মন্ত্রীর এই প্রস্তাবের প্রতিবাদ জানান। ফ্ল্যাটের পরিবর্তে তারা প্লট বরাদ্দ দেওয়ার দাবি জানান।
এক পর্যায়ে মন্ত্রী তার বক্তব্য বন্ধ করে দেন। এসময় সংসদের বৈঠকে সভাপতির আসনে থাকা ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া সদস্যদের শান্ত থাকার আহবান জানিয়ে বলেন, আপানারা মন্ত্রীকে তার বক্তব্য শেষ করতে দেন। পরে আপনারা বলার সুযোগ পাবেন।
এ পর্যায়ে মন্ত্রী মোশাররফ হোসেন তার অসমাপ্ত বক্তব্য শুরু করেন। এতে তিনি বলেন, প্রায় দুই হাজার ২০০ একর জমির ওপর নতুন প্রকল্প গ্রহণ করা হবে। চাইলে সাংসদেরা ফ্ল্যাট ও প্লট দুটোই নিতে পারবেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ফ্ল্যাট নয়, প্লট চান সংসদ সদস্যরা"

Leave a comment

Your email address will not be published.


*