বার্সাতেই থাকছেন নেইমার

নিউজ ডেস্ক : আর কয়েকদিনের মধ্যেই বার্সেলোনার সঙ্গে ফের ৫ বছরের নতুন চুক্তিতে সই করবেন নেইমার। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউর এমন ঘোষণার পর ব্রাজিলিয়ান সুপারস্টার নিজেই জানালেন ন্যু ক্যাম্পে তিনি থাকছেন। খবর স্কাই স্পোটসের।

বেশ কিছুদিন ধরেই নেইমারের স্পেন ছাড়ায় একটা গুঞ্জন শোনা যাচ্ছিল। সামার ট্রান্সফার উইন্ডোতে পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেড তো ব্রাজিলিয়ান সেনসেশনকে দলে ভেড়াতে এক প্রকার উঠেপড়েই লেগেছিল। যত অর্থই লাগুক ‘আগামীর বিশ্বসেরাকে’ যে চাই-ই চাই!

সে যাই হোক, সব গুজবে পানি ঢেলে দিলেন নেইমার। বার্সার সঙ্গে অচিরেই নতুন চুক্তি সম্পন্ন করতে যাচ্ছেন ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড। ২০১৩ সালে পাঁচ বছরের চুক্তিতে সান্তোস ছেড়ে স্পেনে পাড়ি জমিয়েছিলেন সে সময়ের এই উদীয়মান তারকা। এখন বার্সেলোনার সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করতে যাচ্ছে স্পেনের ক্লাবটি।

নেইমারের বার্সালোনাতেই থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিল অধিনায়কের মুখপাত্র। তিনি জানান, চলতি সপ্তাহের মধ্যে ক্লাবটির সঙ্গে আনুষ্ঠানিকভাবে ৫ বছরের চুক্তি করতে যাচ্ছেন তিনি। যার মেয়াদ শেষ হবে ২০২১ সালের জুনে।

এদিকে, নিজের অফিসিয়াল ‍টুইটার পেজে বার্সা সমর্থকদের আশ্বস্ত করেন নেইমার, ‘আমি বার্সায় থাকতে পেরে খুবই খুশি। ভিস্কা (দীর্ঘজীবী হও) বার্সা ও ভিস্কা কাতালুনিয়া।’ শুধু তাই নয়, ইন্সটাগ্রামে ৫২.৭ মিলিয়ন অনুসারীদের সঙ্গে বার্সার জার্সি গায়ের একটি ছবি পোস্ট করেন নেইমার।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বার্সাতেই থাকছেন নেইমার"

Leave a comment

Your email address will not be published.


*