ব্যবসায়ীকে দিন-দুপুরে পিটিয়ে হত্যা

ব্যবসায়ীকে দিন-দুপুরে পিটিয়ে হত্যা

রাশেদ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় একজন বেকারী ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। বুধবার (২২ জুন) দুপুর ২টার দিকে উপজেলার রামকান্তপুর গ্রামের সবুর সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আজিজুর বিশ্বাস (৪২) রামকান্তপুর গ্রামের মৃত গহর বিশ্বাসের ছেলে ও লোহাগড়া বাজারের বেকারীর দোকানি।
জানা গেছে, গ্রাম্য কোন্দল ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের মৃত আমানত সরদারের ছেলে মিঠু সরদারের সাথে আজিজুরের দ্বন্ধ-সংঘাত চলে আসছিল। সৃষ্ঠ বিরোধের জের ধরে গত দুইমাস আগে নিহতের সাথে মিঠুর মারপিটের ঘটনাও ঘটে। এ নিয়ে মিঠু বাদী হয়ে আজিজুর ও তার সহযোগীদের নামে লোহাগড়া থানায় মামলা করেন। ওই মামলায় আজিজুর এক সপ্তাহের হাজতবাস শেষে জামিনে মুক্ত হয়ে গ্রামে ফিরে আসেন। বুধবার দুপুর আনুমানিক ২টার দিকে আজিজুর পার্শ্ববর্তী শিয়রবর হাট থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে রামকান্তপুর গ্রামের কাঠালতলা নামকস্থানে পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা মিঠু সরদারের নেতৃত্বে সিজান, রুবাইত, ইব্রাহিম, বক্কার ও ইমনসহ ৮/১০ জনের একদল দুর্বৃত্ত তার ভ্যানের গতিরোধ করে। এ সময় অবস্থা বেগতিক দেখে আজিজুর প্রাণ বাঁচাতে পাশের সবুর শিকদারের বাড়িতে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হয়নি। ওই দৃর্বৃত্তরা সবুর শিকদারের ঘরে প্রবেশ করে আজিজুরের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি-লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে অচেতন করে বাম হাত ও দুই পা ভেঙ্গে গুরুতর আহত করে পালিয়ে যায়। এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে এবং হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে জন্য পুলিশি অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ব্যবসায়ীকে দিন-দুপুরে পিটিয়ে হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*