যেমন বাবা, তেমনই ছেলে!

নিউজ ডেস্ক : সন্তান যতই স্বল্প ক্ষমতা সম্পন্ন হোক না কেন, পিতার গুণ কিছুটা হলেও সন্তানের ওপর বর্তাবে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির মনোনীত প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের ক্ষেত্রে এ কথাটি যথার্ত ভাবেই আরেকবার প্রমাণিত হল।
সকাল ১১টার দিকে ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের ব্লক সংলগ্ন ম্যানহাটন পাবলিক স্কুল কেন্দ্রে ভোট দিতে যান ধনকুবের ব্যবসায়ী ট্রাম্প পরিবার। এ সময় স্ত্রী মেলেনিয়া ছাড়াও সঙ্গে ছিলেন তার ছেলে এরিক ট্রাম্প, তার স্ত্রীসহ আরও কয়েকজন।
মঙ্গলবার (০৮ নভেম্বর) নিউইয়র্কের ম্যানহাটনের একটি নির্বাচনী বুথে গিয়ে ট্রাম্প নিজের স্ত্রী মেলেনিয়ার ওপর বিশ্বাস ধরে রাখতে পারেননি। উকি মেরে দেখেন তিনি কাকে ভোট দিচ্ছেন। ট্রাম্পের মত তার ছেলে এরিক ট্রাম্পও নির্ভর করতে পারেননি তার স্ত্রীর ওপর। তাই কেন্দ্রে গিয়ে বুথের পাশে দাঁড়িয়ে বাবার মতো উঁকি মেরে দেখছেন তার স্ত্রী কাকে ভোট দিচ্ছেন। আর সে ছবি আবার নিজেই টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ট্রাম্পপুত্র।
যা কিছুক্ষণেরই মধ্যেই ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বাপ-বেটার কর্মকান্ডের ছবি দেখে তাদের বিশ্বস্ততা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। বিরোধী দল ইতোমধ্যেই ‌বাপ-বেটার এ কর্ম দেখে কটু মন্তব্য শুরু করে দিয়েছেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "যেমন বাবা, তেমনই ছেলে!"

Leave a comment

Your email address will not be published.


*