রায়পুরে কালী মূর্তিসহ প্রতারক আটক

নিউজ ডেস্ক  : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী থেকে কালী মূর্তিসহ শহিদ আলী সরদার (৬০) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব। আটক শহিদ আলী সরদার রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের লুধুয়াপাড়ার মৃত জয়নাব আলী সরদারের ছেলে। গতকাল শনিবার র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম অভিযান চালিয়ে কালী মূতিসহ ওই প্রতারককে আটক করেন।

জানা গেছে, দেড় বছর আগে প্রতারক শহিদ আলী সরদার সাথে পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত বিনোদ বিহারী রায়ের ছেলে শংকর রায়ের পরিচয় হয়। পরিচয় সূত্রে শহিদ শংকরকে জানায় তার কাছে মূল্যবান একটি কালী মূর্তি রয়েছে। ওই মূর্তি দেওয়ার নামে তার কাছ থেকে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। গত ৩১ আগস্ট শহিদ মূর্তিকে দুধ-কলা খাওয়ানোর কথা বলে আরও ১৩ হাজার টাকা দাবী করে। সন্দেহ হলে শংকর বিষয়টি র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে প্রতারক শহিদকে নিজ বাড়ি থেকে আটক করে। এসময় জিজ্ঞাসাবাদ করা হলে স্বীকার করে সে (শহিদ) গত ১০ থেকে ১২ বছর ধরে মূর্তি দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। পরে তার তথ্যের ভিত্তিতে বাড়ির পুকুর থেকে একটি কালী মূর্তি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১,সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, এ ব্যাপারে প্রতারক শহিদ আলী সরদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "রায়পুরে কালী মূর্তিসহ প্রতারক আটক"

Leave a comment

Your email address will not be published.


*