লোহাগড়ায় কোটাকোল ইউপি’র উপনির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

লোহাগড়ায় কোটাকোল ইউপি’র উপনির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়ন পরিষদের উপনির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মাহবুবুর রশিদ, বিশেষ অতিথি ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম (পিপিএম), উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জেলা নির্বাচন অফিসার শেখ আনোয়ার হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ অলিউল ইসলাম, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মনিরুল ইসলাম (তদন্ত),কোটাকোল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বিএম আসলাম হোসেন টুটুল।

আগামী ১৬ এপ্রিল কোটাকোল ইউনিয়ন পরিষদের উপনির্বাচন উপলক্ষে বুধবার (৫ এপ্রিল) সকালে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। সভায় কোটাকোল ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী মারিয়া হোসেন, শেখ জামিল আহমেদ, ও সাবেক চেয়ারম্যান খান জাহাঙ্গীর আলম। এছাড়াও জেলা,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে সব ধরণের পদক্ষেপ নেয়ার কথা ঘোষণা করেন। সভায় নির্বাচনে প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থীরা তাদের বিভিন্ন সমষ্যা ও অভিযোগসহ নানা দিক তুলে ধরেন এবং নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপেক্ষ রাখতে সব ধরনের সহায়তা প্রদানের কথা জানান।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় কোটাকোল ইউপি’র উপনির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা"

Leave a comment

Your email address will not be published.


*