শিরোনাম

লোহাগড়ায় গৃহবধুর আত্মহত্যা’ ‘প্ররোচণার অভিযোগে মামলা

লোহাগড়ায় গৃহবধুর আত্মহত্যা’ ‘প্ররোচণার অভিযোগে মামলা

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া পৌর এলাকার জয়পুর গ্রামে পারিবারিক কলহের জের ও অব্যহত নিযার্তনের কারণে একজন গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আত্মহত্যা প্ররোচনার অভিযাগে বুধবার (৩১জুলাই) সন্ধ্যায় লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর এলাকার জয়পুর গ্রামের মনিন্দ্র বিশ্বাসের ছেলে সুখ বিশ্বাস (৩৯)’র সাথে নয় বছর আগে যশোর সদর উপজেলার বাগদিয়া গ্রামের সুকুমার বিশ্বাসের মেয়ে শান্তনা বিশ্বাস (৩০)’র বিয়ে হয়। বিয়ের পর বেশ ভালই চলছিলো তাদের সংসার। তাদের ঘরে অনিদ্র (৭) নামে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। কিন্তু বিধি বাম ! শান্তনার কপালে সুখ সইলো না। স্বামী সুখসহ তার পরিবারের সদস্যরা দিনের পর দিন শান্তনার ওপর শারিরীক ও মানসিক নিযার্তন করে আসছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার শালিস বৈঠক করেও শান্তনার ওপর নিযার্তন বন্ধ করা যায়নি। অব্যহত নিযার্তনের এক পর্যায়ে নিরুপায় হয়ে গত বুধবার সকাল ৯টার দিকে শান্তনা তার বসত ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এলাকাবাসী তাকে মুমূর্ষ অবস্থায় লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। এ সময় শান্তনার স্বামীসহ স্বজনরা শান্তনাকে হাসপাতালের বারান্দায় ফেলে পালিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রিপন ঘোষ তাকে দেখে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে
প্রেরন করেন।
এ ঘটনায় শান্তনার ভাই অশোক বিশ্বাস বাদী হয়ে স্বামী সুখ বিশ্বাসসহ আরও ৪/৫জনকে আসামী করে বাঃ দঃ বিধির ৩০৬ ধারায় লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও লোহাগড়া থানার এসআই জয়নুল আবেদীন ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারভূক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় গৃহবধুর আত্মহত্যা’ ‘প্ররোচণার অভিযোগে মামলা"

Leave a comment

Your email address will not be published.


*