লোহাগড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

লোহাগড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

রাশেদ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: লোহাগড়ায় একজন বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। সোমবার (১৩ জুন) বেলা তিনটার দিকে উপজেলার তালবাড়িয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম পটু (৫৫) তালবাড়িয়া গ্রামের মৃত নূরজালাল মোল্যার ছেলে। তিনি দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ছিলেন।
জানা গেছে, নিহত রেজাউল করিম পটু’র বসতবাড়ি সংলগ্ন পায়ে চলার রাস্তার এক শতক জমি নিয়ে প্রতিবেশি চাচাতো ভাইয়ের ছেলে ইজাজুল মোল্যার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। নিহত রেজাউল করিম পটু নড়াইল আদালতে মামলার হাজিরা শেষে বাড়ি ফেরার পথে সোমবার বিকাল ৩ টার দিকে তালবাড়িয়া পশ্চিমপাড়ায় পৌঁছালে একই গ্রামের মৃত আফজাল মোল্যার ছেলে ইজাজুল মোল্যার নেতৃত্বে ইকরাজুল, সাব্বির, হাকিমুল, আলিমুল ও ওলিয়ার শিকদারসহ ৮/১০ জনের একদল দূর্বৃত্ত রামদা ও ছ্যানদা দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এলাকাবাসি মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরাধিদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*