লোহাগড়ায় ডিবি পুলিশের হাতে নকল সিগারেটের গোডাউন আবিস্কার

লোহাগড়ায় বিপুল পরিমান নকল সিগারেট আটক থানায় মামলা দায়ের

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়ায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আমিনুজ্জামানের নেতৃত্বে একটি দল উপজেলার কাশিপুর গ্রামে অভিযান চালিয়ে গোডাউনে রক্ষিত ৫৮ হাজার পিচ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট আটক করেছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন গত বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ সব তথ্য জানান। তিনি জানান , গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১১ টার দিকে নড়াইল জেলা ডিবি পুলিশের একটি দল লোহাগড়া উপজেলার কাশিপুর গ্রামের মান্নান খা’র বাড়ির গোডাউনে অভিযান চালিয়ে ৫৮ হাজার পিচ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট আটক করেছে।

উদ্ধার হওয়া সিগারেট আকিজ কোম্পানির গুডলাক, ভরসা, সেনর গোল্ড ও জোস গোল্ড ব্রান্ড নামের নকল সিগারেট। ওই কোম্পানির দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব সিগারেট উদ্ধার করা হয়। কাশিপুর গ্রামের মান্নান খা’র ছেলে তরিকুল ইসলাম তাঁর বাড়িতে এসব সিগারেট রেখে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলেন।

এ ঘটনায় আকিজ গ্রুপের লোহাগড়ায় দায়ীত্বরত (এসআর) আশরাফ আলী বাদী হয়ে বৃহস্পতিবার ১২ এপ্রিল সন্ধায় তরিকুল ইসলামকে প্রধান আসামী এবং ৩/৪ জনকে অজ্ঞাত উল্লেখ করে লোহাগড়া থানায় মামলা করেছেন, মামলা নং-১০। তবে অভিযুক্ত তরিকুল ইসলাম পলাতক রয়েছে। প্রেস ব্রিফিং এর সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান ও সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) জালাল উদ্দীন, জেলা ডিবি পুলিশের ওসি আমিরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম,এসআই নয়ন পাটোয়ারী,জমারত আলী, এএসআই, রাজ্জাক, সোহেল, সেলিম, কামরুল ও নাহিদ হোসেন, প্রমুখ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ডিবি পুলিশের হাতে নকল সিগারেটের গোডাউন আবিস্কার"

Leave a comment

Your email address will not be published.


*