শাহরুখ-হৃত্বিক আজ মুখোমুখি

নিউজ ডেস্ক : বছরের শুরুতেই হাড্ডাহাড্ডি লড়াই দেখতে যাচ্ছে ভারতের বক্সঅফিস। আজ, ২৫ জানুয়ারি পর্দায় আসছে বলিউডের দুই শীর্ষ নায়ক শাহরুখ খান ও হৃত্বিক রোশনের ছবি।

মুক্তি পাচ্ছে ‘রইস’ ও ‘কাবিল’।
২০১৭ সালের প্রথম ব্লকবাস্টার ছবির স্বীকৃতি লাভের জন্য দুই ছবির কলাকুশলীরাই উঠে পড়ে লেগেছেন। ছবির প্রচারণার জন্য সর্বোচ্চ রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। তবে লড়াইয়ের একেবারে প্রান্তভাগে এসে ‘কাবিল’কে পেছনে ফেলে এগিয়ে গেছে রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’। ইন্ডিয়ান এক্সপ্রেস এর জনমত জনমত জরিপে এমন আভাসই দেওয়া হয়েছে। জরিপের জন্য দর্শকদেরকে শাহরুখ এবং হৃত্বিকের মধ্যে একজনকে বেছে নিতে বলা হয়। ১৯০০ জনের মধ্যে চালানো ওই জরিপে দেখা গেছে, ৭৯ শতাংশ ভোট ‘রইস’-এর পক্ষে এসেছে।
আর ছবি দুটিতে দুই নায়িকার ‘অন্যরকম’ অভিষেক হতে যাচ্ছে। শাহরুখের নায়িকা মাহিরা খান পাকিস্তানি অভিনেত্রী। প্রথমবার বলিউডে এভাবে আসছেন। অপরদিকে হৃত্বিকের নায়িকা ইয়ামি এর আগে বলিউডে অভিনয় করলেও বড় কোনও তারকার সঙ্গে তার প্রথম কাজ। তাই এ দুই নায়িকা কেমন অভিনয় করেন তাও দেখতে চান বলিউড বাসিন্দারা।
এদিকে, বড় বাজেটের ছবিগুলোর সঙ্গে ‘পাঞ্জা’ লড়তে চাননি ‘কাবিল’-এর পরিচালক রাকেশ রোশন। তাই গত বছর ডিসেম্বরে ‘কাবিল’ মুক্তির কথা থাকলেও রণবীর সিংয়ের ‘বেফিকরে’ ছবির মুক্তি হবে শুনে সেই দিন পিছিয়ে দেন তিনি।
পরের সিদ্ধান্ত ছিল, ২৬ জানুয়ারি হলে যাবে ‘কাবিল’। কিন্তু তা হলো না। কারণ শাহরুখ খানের ছবি ‘রইস’ও ২৬ জানুয়ারিই রিলিজ হবে জানানো হয়। অগত্যা ছবি মুক্তির সময়টা ১ দিন আগে আনা হয়, ২৫ জানুয়ারি।
তবে শেষ রক্ষা হয়নি। কারণ শাহরুখও যেন রাকেশ-হৃত্বিক ছাড়া ছবি মুক্তি দিতে নারাজ! তিনিও একদিন এগিয়ে আনেন। তাই আজই একসঙ্গে মুক্তি পাচ্ছে এ দুই সুপারস্টারের ছবি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "শাহরুখ-হৃত্বিক আজ মুখোমুখি"

Leave a comment

Your email address will not be published.


*