সার্চ কমিটির নামে ফার্চ কমিটি গঠন হয়েছে: দুদু

নিউজ ডেস্ক : রাষ্ট্রপতির গঠন করা সার্চ কমিটি নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, রাষ্ট্রপতির সার্স কমিটি গঠনের উদ্যোগে জাতি আশাবাদী হয়েছিল।

কিন্তু গতকাল ঘোষিত সার্চ কমিটির মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে, সরকার আবারও ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করতে চায়। সার্চ কমিটি গঠনের নামে ফার্চ কমিটি করা হয়েছে। এই কমিটি ভালো কিছু দিতে পারবে না। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইয়ুত ফোরামের উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
সার্চ কমিটি প্রসঙ্গে শামসুজ্জামান দুদু বলেন, এই কমিটির কাছ থেকে আমরা ভালো কিছু আশি করতে পারি না। এই কমিটি নিয়ে বিএনপি হতাশ ও ক্ষুব্ধ। তিনি বলেন, বিএনপি আবার রাজপথে তখনই নামবে, যখন দেখবে আলোচনার আর কোনও সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, ৫ জানুয়ারি মার্কা আরেকটি নির্বাচনের স্বপ্ন দেখবেন না। তাহলে সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত। কারণ এই দেশ আন্দোলন সংগ্রামের দেশ।

আয়োজক সংগঠনের সভাপতি সাইদুর রহমানেরর সভাপতিত্বে এবং শাহাবাগ থানা কৃষক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, খালেদা ইয়াসমিন, বীর উত্তম শহীদ জিয়া শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "সার্চ কমিটির নামে ফার্চ কমিটি গঠন হয়েছে: দুদু"

Leave a comment

Your email address will not be published.


*