স্যামসাং এর যে স্মার্টফোনটি এখন বাজার কাঁপাচ্ছে!

নিউজ ডেস্ক : বাজারে আসতে না আসতেই গ্যালাক্সি A7 (২০১৭) ভার্সনটি বেশ সাড়া ফেলে দিয়েছে বলে দাবি করেছে স্যামসাং কর্তৃপক্ষ। সম্প্রতি বাজারে আসা অ্যান্ড্রয়েড এই স্মার্টফোন একটি প্রিমিয়াম মডেল। নকশা ও ফিচারের দিক থেকে স্মার্টফোনটিকে মিড রেঞ্জ বা মাঝারি দামের ফোন হিসেবে উল্লেখ করে সংস্থাটি।

ধাতব কাঠামোর গ্যালাক্সি A7 স্মার্টফোনটিতে বাঁকানো থ্রিডি গ্লাস ব্যবহৃত হয়েছে। এতে রয়েছে ৫.৭ ইঞ্চি মাপের অ্যামোলেড ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লেটি বেসিক, অ্যামোলেড ফটো এবং অ্যামোলেড সিনেমা—এই তিন মোডে পরিবর্তন করা যায়। অলওয়েজ অন ডিসপ্লে এই বৈশিষ্ট্যটি মিড রেঞ্জ স্মার্টফোনে একটি নতুন ভার্সন। এতে দিন, তারিখ, সময় ও বিভিন্ন জোনের সময়ের সেটিং কনফিগার করা যায়।

স্মার্টফোনটির পেছনে ও সামনে f1.9 অ্যাপারচারের ১৬ মেগাপিক্সেল ক্যামেরা আছে। স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শম্যালো ভার্সন। এতে আছে সিকিউর ফোল্ডার অপশন, এস বাইক মোড, ডিভাইস মেইনটেন্যান্স ফিচার। ফোনটিতে আরও আছে 1.9 গিগা হার্টজ এক্সিনোস ৭৮৮০ অক্টাকোর প্রসেসর, ৩ গিগাবাইট র‍্যাম, মাল্টি টি৮৩০ এমপি 3 গ্রাফিকস প্রসেসর এবং ৩২ গিগাবাইট স্টোরেজ সুবিধা। এটি ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে। এটি ওয়াটারপ্রুফ। কালো ও সোনালি রঙে ফোনটি বাজারে পাওয়া যাচ্ছে।

সূত্র: কলকাতা টুয়েন্টিফোর

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "স্যামসাং এর যে স্মার্টফোনটি এখন বাজার কাঁপাচ্ছে!"

Leave a comment

Your email address will not be published.


*