লোহাগড়ায় পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামে শনিবার (৪আগষ্ট) রাত পৌনে ৮টার দিকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-মুখ বেঁধে মারপিট করে নগদ টাকা ও স্বর্ণ লুট করে নিয়ে গেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে আকাশ মোল্যা নামের একজনকে আটক করেছে ।
পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লুটিয়া গ্রামের পুলিশ সদস্য (অবঃ) জহুর খানের বাড়িতে গত শনিবার সন্ধ্যা রাত ৮ টার দিকে মুখোশ পরিহিত ৫/৭ জনের একদল ডাকাত বাড়ীর গেট খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে। পরে জহুর খানের ছেলে লাবলু খানের স্ত্রী মনিরা বেগম (৩৫) ও তার দুই শিশু কন্যা সামিয়া (৯)ও মিমি (৬) কে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের পিঠ মোড়া দিয়ে হাত মুখ বেঁধে মারপিট করে একটি কক্ষে আটক করে রাখে। এ সময় ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ ৭০ হাজার টাকা এবং তিন ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আকাশ মোল্যা নামের একজনকে আটক করে। আটক আকাশ একই ইউনিয়নের খালচর গ্রামের জলিল মোল্যার ছেলে ।
এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস,ডাকাতির বিষয়টি অস্বীকার করে বলেন, পারিবারিক বিরোধের কারনে এ ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি"

Leave a comment

Your email address will not be published.


*