লোহাগড়া পৌরসভায় ডেঙ্গুমশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে

লোহাগড়া পৌরসভায় ডেঙ্গুমশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া পৌরসভায় মশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে কার্যক্রম সোমবার (২৬আগষ্ট) সকালে লক্ষীপাশা বাজারে স্প্রে করার মাধ্যমে এ কার্যক্রম শুরু করা হয়।
লোহাগড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া ও ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বুলবুল আহম্মেদ বলেন, মেয়র আশরাফুল আলমের সহযোগিতায় পৌরসভা এলাকায় মশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে কার্যক্রম শুরু করা হয়েছে। পৌরসভার বাজার ও থানা এলাকায় প্রথম দিনে ফগার মেশিন দিয়ে ওষুধ স্প্রে করা হয়েছে এবং পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের প্রতিটি মহল্লায় এ কার্যক্রম অব্যহত থাকবে।
লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলম বলেন, এডিস মশার লার্ভা কোন এলাকায় আছে কি না, সেটি দেখতে পৌরসভার টিম কাজ করছে। এসব এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদার করা হয়েছে। এডিস মশার বংশ বিস্তার রোধ ও এডিস মশা নিধন কল্পে প্রয়োজনীয় সকল কার্যক্রম গ্রহন করা হবে।
এ বিষয়ে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র বলেন, লোহাগড়া পৌরসভায় মশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে ও উপজেলার ১২টি ইউনিয়নে এডিস মশা নিধনে প্রয়োজনীয় বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। ডেঙ্গু প্রতিরোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়া পৌরসভায় ডেঙ্গুমশা নিধনে ফগার মেশিনে ওষুধ স্প্রে"

Leave a comment

Your email address will not be published.


*