৫ এপ্রিল আত্মসমর্পণ করবেন খালেদা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রবাড়ি থানার নাশকতা মামলায় ৫ এপ্রিল মঙ্গলবার আত্মসমর্পণ করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।
রাজধানীর যাত্রাবাড়ী থানার কাঠেরপুল এলাকায় বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে যাত্রী হত্যার ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় গত ৩০ মার্চ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ২৮ জন জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা এ পরোয়ানা জারি করেন।
খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, এই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারিক আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তিনি সব সময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। আত্মসমর্পণ করলে খালেদা জিয়ার পক্ষ থেকে জামিন চাইবেন তাঁর আইনজীবীরা।
একই মামলায় অভিযুক্ত অন্য আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া, এম কে আনোয়ার, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আমানউল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সাবেক ছাত্রনেতা হাবিব-উন-নবী খান সোহেলসহ ২৮ জন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "৫ এপ্রিল আত্মসমর্পণ করবেন খালেদা"

Leave a comment

Your email address will not be published.


*