ঢাকা মেডিকেলে ডেঙ্গু আক্রান্ত ৩ জনের মৃত্যু

ঢাকা মেডিকেলে ডেঙ্গু আক্রান্ত ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক॥ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আজ তিন জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। তারা হচ্ছেন, গার্মেন্ট ব্যবসায়ী আওলাদ হোসেন (৩২), আছিয়া বেগম (৩৯) ও আমেনা বেগম (৬০)। হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থাতেই তারা মারা যান। ভোর ৪টা ২০ মিনিটে মৃত্যু হয় গার্মেন্ট ব্যবসায়ী আওলাদ হোসেনের। তার আগে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢামেক হাসপাতালের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে।

আওলাদ হোসেনের স্বজনরা জানান, কেরানীগঞ্জের কালীগঞ্জে রেডিমেড গার্মেন্টস’র ব্যবসা করতেন আওলাদ। গত ৪ঠা আগস্ট জ্বরে আক্রান্ত হন তিনি। জ্বরে আক্রান্ত হওয়ার পর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেয়া হয় আওলাদকে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।
ভর্তির পর থেকেই দ্রুত তার রক্তের প্লাটিলেট কমতে থাকে। এই অবস্থায় শেষ পর্যন্ত তিনি মারা যান।

ডেঙ্গু রোগে মৃত আওলাদ হোসেন মুন্সীগঞ্জ সদর থানার পশ্চিম বাজি এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র। আজ বিকাল ৫টা ৫০ মিনিটে ঢামেক হাসপাতালে মারা যান ডেঙ্গু রোগী আছিয়া বেগম (৩৯)। তিন দিন আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ৪ঠা আগস্ট ঢামেক হাসপাতালে ভর্তি হন তিনি। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়। তিনি কুমিল্লার লাকসাম থানার গজারিয়া গ্রামের মৃত জাবেদ আলীর স্ত্রী। তার আগে বেলা আড়াইটায় ঢামেক হাসপাতালে মারা যান ডেঙ্গু রোগী আমেনা বেগম (৬০)।

জ্বরে আক্রান্ত হয়ে গত শুক্রবারে ঢামেক হাসপাতালের ৫০২ নম্বর ওয়ার্ডে ভর্তি হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়। আমেনা বেগম শরিয়তপুর জেলার ডামুড্যা থানার চড়ধনকাপি গ্রামের আব্দুল মালেক বেপারীর স্ত্রী। আজ ডেঙ্গু রোগে মৃত তিন জন নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেলেন ২০ জন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ঢাকা মেডিকেলে ডেঙ্গু আক্রান্ত ৩ জনের মৃত্যু"

Leave a comment

Your email address will not be published.


*