রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন আরাফাত সানি

নিউজ ডেস্ক : রিমান্ডে নেয়ার পর জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির কাছে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। অবশ্য মামলার সঠিক তদন্তের স্বার্থে গুরুত্বপূর্ণ সে তথ্যের বিষয়ে কিছু বলতে রাজি হননি তদন্ত কর্মকর্তা।

সোমবার তাকে মোহাম্মদপুর থানায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া। জিজ্ঞাসাবাদে তার কাছে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে জানিয়েছেন তিনি।
রবিবার আরাফাত সানিকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি বলেন, আরাফাত সানিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে কোনো কিছুই বলা যাবে না। এর আগে রবিবার সকালে আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ। সানির বিরুদ্ধে মোট দুটি মামলা করেন এক তরুণী। একটি তথ্য-প্রযুক্তি আইনে ও একটি যৌতুক আইনে।

তথ্য-প্রযুক্তি আইনের মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত দুজনের কিছু ব্যক্তিগত ছবি ও ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের মেসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। নাসরিন সুলতানা নামে ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্য-প্রযুক্তি আইনে একটি মামলা করেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন আরাফাত সানি"

Leave a comment

Your email address will not be published.


*