লোহাগড়ায় অসম প্রেমে প্রাণ গেল যুবকের

লোহাগড়ায় অসম প্রেমে প্রাণ গেল যুবকের

নিউজ ডেস্ক :  নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যানপুর গ্রামের সুফল বিশ্বাস (৩৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত একটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার কল্যানপুর গ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নিজ জমির পাট কেটে জাগ দেবার জন্য ৭ম শ্রেনীর ছেলে সুদেব বিশ্বাসকে সাথে নিয়ে কল্যানপুর শ্মশানঘাট এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে নির্জন এলাকায় একই গ্রামের তার প্রতিপক্ষ তমাল মোল্যার নেতৃত্বে রুস্তম মোল্যা,রুবেল শেখসহ ৬/৭ জন তাকে হাড়ুড়ি ও লোহার রড় দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুফল বিশ্বাসের স্ত্রী ও দুই সন্তান থাকাবস্থায় গত বছর একই গ্রামের রোস্তম মোল্যার মেয়ে রিনার সাথে অসম প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এবং তাকে নিয়ে পালিয়ে যায়। সেই ঘটনায় মামলা হলে সুফল বিশ্বাস ৭ মাস হাজতবাস থাকেন। হাজতবাস শেষে প্রাণভয়ে পালিয়ে বেড়াতেন। স্থানীয় কয়েক জনের আশ্বাসে মাস খানেক আগে সে এলাকায় আসেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন বলেন,পূর্ব শক্রতার জেরে হত্যাকান্ড ঘটতে পারে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় অসম প্রেমে প্রাণ গেল যুবকের"

Leave a comment

Your email address will not be published.


*