লোহাগড়ায় মোটরসাইকেল চোর চক্রের ১০সদস্য আটক ॥ ৪টি মোটরসাইকেল উদ্ধার

লোহাগড়ায় মোটরসাইকেল চোর চক্রের ১০সদস্য আটক ॥ ৪টি মোটরসাইকেল উদ্ধার

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়ায় পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে আন্ত জেলা মোটরসাইকেল ও মোবাইল চোর চক্রের হোতাসহ দশ সদস্যকে আটক ও চারটি মোটরসাইকেল,একটি মোবাইল ফোন ও ল্যাপটপ উদ্ধার করেছেন।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামান সংগীয় ফোর্সসহ বৃহস্পতিবার (২৯আগষ্ট) গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আন্ত জেলা মোটরসাইকেল ও মোবাইল চোর চক্রের হোতাসহ দশ সদস্যকে আটক করেন। তাদের স্বীকারোক্তি মোতাবেক চারটি চোরাই মোটরসাইকেল,একটি স্যামসাং ল্যাপটপ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মাঝাইল মান্দারতলা গ্রামের মৃত হাজ্বী সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মাদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ, মোহাম্মাদপুর উপজেলার খলিশাখালী গ্রামের মৃত দেলোয়ার মোল্যার ছেলে ইমরুল মোল্যা, মন্ডলগাতী গ্রামের আব্দুল কুদ্দুস মোল্যার ছেলে লিটন মোল্যা, মৃত সলেমান মোল্যার ছেলে মফিজুর রহমান মোল্যা, পলাশবাড়িয়া গ্রামের নিজাম মোল্যার ছেলে শাহীন মোল্যা, কালিশংকরপুর গ্রামের ইউনুস মোল্যার ছেলে ইদ্রিস মোল্যা, রোনগর গ্রামের মৃত তফসির মোল্যার ছেলে ওমর আলী মোল্যা, মৃত সিদ্দিক মিয়ার ছেলে সোয়েব ওরফে সাগর মিয়া, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের সোনাই মোল্যার ছেলে মমিনুর মোল্যা ও ত্রৈলক্ষপাড়ার নুর ইসলাম মোল্যার ছেলে মোজাহিদুল মোল্যা।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন শুক্রবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় মোটরসাইকেল চোর চক্রের ১০সদস্য আটক ॥ ৪টি মোটরসাইকেল উদ্ধার"

Leave a comment

Your email address will not be published.


*