এক মাস অভিনয়, মোবাইল ও ফেসবুককে ‘না’

নিউজ ডেস্ক : ছোটপর্দার এ সময়ের অভিনেত্রী শবনম ফারিয়া বিরতি নিচ্ছেন। বেশ কিছুদিন অভিনয় নিয়ে টানা ব্যস্ততায় ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। এজন্যই তার এই সিদ্ধান্ত। তবে ভক্তদের জন্য সুখবর হলো, মাত্র এক মাস কাজ থেকে দূরে থাকতে চান এই তারকা।

এই এক মাস শবনম ফারিয়ার মোবাইল ফোন বন্ধ থাকবে। এ ছাড়া ফেসবুক অ্যাকাউন্টও ডিঅ্যাক্টিভেট করে রাখবেন তিনি। একান্তই নিজের মতো থাকতে সামাজিক যোগাযোগ মাধ্যমকেও দূরে রাখার ইচ্ছা তার।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বাংলানিউজকে বললেন, ‘ছয় মাস ধরে অভিনয়ে প্রচুর ব্যস্ত থাকার পর এবার একটু বিশ্রাম নিতে চাই। এজন্যই এক মাসের বিরতি নিচ্ছি। এ ছাড়া ঠিকমতো শরীরের যত্ন না নেওয়ার ফলে অনেকটা মুটিয়ে গেছি। এই এক মাসে নিজেকে ফিট করে তোলার জন্য ঘাম ঝরাবো বলে ভাবছি। বিশ্রামটাও জরুরি।’
বিরতি নেওয়ার আগে বিটিভির জন্য একটি নাটকে অভিনয় করলেন শবনম ফারিয়া। নাম ‘তোমায় লিখছি পুনর্বার’। এতে তার সহশিল্পী শ্যামল মওলা। পরিচালনা করেছেন হিমেল ইসহাক। ‘এবারই প্রথম বিটিভির কোনো নাটকে অভিনয় করলাম। গল্পটি বেশ চমৎকার। এখানে আমাকে আমেরিকা ফেরত মেয়ের চরিত্রে দেখা যাবে’- বললেন শবনম ফারিয়া।

এদিকে এবারের ঈদুল আজহায় বেশ কয়েকটি নাটকে দেখা গেছে শবনম ফারিয়াকে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘এক মুঠো ভালবাসা’, ‘লেগে থাকো রোমিও’, ‘বিট লবণ’, ‘সমীকরণ’, সাত পর্বের ধারাবাহিক ‘বিবাহিত ব্যাচেলর’ প্রভৃতি।

নিজের নাটক দেখেছেন কি-না প্রশ্নের উত্তরে শবনম ফারিয়া বললেন, ‘বরাবরই আমার অভিনীত নাটক দেখার চেষ্টা করি। সময় স্বল্পতার কারণে দেখে ওঠা হয় না সব। তবে বিরতিহীন নাটক ‘বিবাহিত ব্যাচেলর’ ও ‘সমীকরণ’ দেখেছি। অন্যদের নাটকও দেখার চেষ্টা করেছি। এর মধ্যে আশফাক নিপুনের ‘তুমি না থাকলে’ ও ‘কমলা রাঙা রোদ’ উপভোগ করেছি।’

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "এক মাস অভিনয়, মোবাইল ও ফেসবুককে ‘না’"

Leave a comment

Your email address will not be published.


*