আমেরিকায় হামলাকারীকে ধরিয়ে দিলেন এক ভারতীয়

নিউজ ডেস্ক : আমেরিকায় বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজনকে ধরতে সাহায্য করলেন এক ভারতীয়। আফগানি আমেরিকান সন্দেহভাজন আহমেদ খান রাহামিকে ধরতে সাহায্য করেছে এই ভারতীয় বার মালিক হরিন্দর বাইন। জানা গিয়েছে, সোমবার সকাল ৯টা নাগাদ তাঁর বারের দরজায় ঘুমোচ্ছিল রাহামি। মাথা ঢাকা ছিল হুডি দিয়ে।

হরিন্দর ভেবেছিলেন মদ্যপ অবস্থায় কেউ শুয়ে আছে। কিন্তু জেগে যাওয়ার পর দেখতে পান এই লোকটার মুখটাই বারবার দেখানো হচ্ছে সংবাদমাধ্যমে। ল্যাপটপে টিভি দখতে দেখতেই রাহামিকে দেখতে পান হরিন্দর। সঙ্গে সঙ্গে হেঁটে চলে যান পাশের দোকানে। সেখান থেকে ফোন করেন পুলিশকে। আর এই ঘটনার পর নিউ ইয়র্কের সংবাদমাধ্যমে ‘হিরো’ বলা হচ্ছে তাঁকে। হরিন্দর বলেন, ‘আমি একজন সাধারণ মানুষ। সেটাই করেছিল, যেটা আর পাঁচটা সাধারণ নাগরিকের করার কথা। পুলিশই তো আসল হিরো।

পুলিশ এসে ঘিরে ধরলে বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে রাহামি। এক অফিসারের বুকে গুলি লাগে। এরপর পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। ঘটনায় আহত হন আরও এক পুলিশকর্মী। অবশেষে রাহামিকে লক্ষ্য করে গুলি চালানো শুরু হয়। নিউ জার্সির যে জায়গায় বোমা পড়ে থাকতে দেখা গিয়েছিল, সেখান থেকে মাত্র ৫ কিলোমিটার দূরে অবস্থিত হরিন্দরের বার।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আমেরিকায় হামলাকারীকে ধরিয়ে দিলেন এক ভারতীয়"

Leave a comment

Your email address will not be published.


*