টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের আলোকবর্তিকা

নিউজ ডেস্ক : টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেড, বাংলাদেশে একটি প্রথিতযশা সফটওয়্যার ও আইটি প্রশিক্ষণ প্রতিষ্ঠান, গত ৫ বছর ধরে দেশের বেকার যুব সমাজের জন্য কর্মসংস্থানের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। এই প্রতিষ্ঠানটি যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষতাকে উন্নত করে, যা তাদের কর্মজীবনে সাফল্য অর্জনে সহায়ক হয়েছে।

পরিচালকের অভিজ্ঞান ও অবদান:
টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক, শাহাদাৎ হোসেন, একটি মেধাবী এবং অভিজ্ঞ পেশাদার, যিনি এই প্রতিষ্ঠানের পরিচালনার দায়িত্বে আছেন। তার নেতৃত্বে, প্রতিষ্ঠানটি উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে এবং দেশের যুবকদের দক্ষতা বৃদ্ধির জন্য ব্যাপক ভূমিকা পালন করেছে। শাহাদাৎ হোসেনের নেতৃত্বে, টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেড প্রতিষ্ঠার পর থেকে অসংখ্য যুবক-যুবতীকে প্রশিক্ষণ প্রদান করেছে, যারা এখন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আছেন এবং নিজেদের কর্মজীবনে সফল।

প্রশিক্ষণের গুণমান ও পরিধি:
টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রশিক্ষণ প্রোগ্রামগুলো আন্তর্জাতিক মানের। প্রতিষ্ঠানের প্রশিক্ষকগণ উচ্চ মানের এবং যুগোপযোগী প্রশিক্ষণ প্রদান করেন, যা শিক্ষার্থীদের বর্তমান প্রযুক্তি ও সফটওয়্যার ইন্ডাস্ট্রির সাথে পরিচিত করে তোলে। প্রোগ্রামগুলোর মধ্যে রয়েছে:
– সফটওয়্যার ডেভেলপমেন্ট
– ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট
– ডাটাবেজ ম্যানেজমেন্ট
– সাইবার সিকিউরিটি
– ক্লাউড কম্পিউটিং

কর্মসংস্থান সৃষ্টির উদ্যোগ:
প্রতিষ্ঠানটির লক্ষ্য শুধুমাত্র প্রশিক্ষণ প্রদান করা নয়, বরং প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা। টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের মাধ্যমে প্রশিক্ষণপ্রাপ্ত অনেক শিক্ষার্থী এখন দেশের এবং বিদেশের নামী প্রতিষ্ঠানে কর্মরত আছেন। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন কোম্পানির সাথে মৈত্রী সম্পর্ক বজায় রেখে শিক্ষার্থীদের জন্য ইন্টার্নশিপ এবং চাকরির সুযোগ সৃষ্টি করে।

সফলতার গল্প:
টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রশিক্ষণপ্রাপ্ত অনেক শিক্ষার্থীর জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে। তারা নিজেদের ক্যারিয়ারে নতুন উচ্চতায় পৌঁছেছে এবং সমাজের অন্যদের জন্য একটি প্রেরণা হয়ে উঠেছে।

ভবিষ্যৎ পরিকল্পনা:
শাহাদাৎ হোসেনের নেতৃত্বে টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেড ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে কাজ করার পরিকল্পনা করছে। প্রতিষ্ঠানটি নতুন নতুন প্রশিক্ষণ প্রোগ্রাম শুরু করে এবং আরো বেশি যুবকদের কর্মসংস্থানের সুযোগ করে দিতে বদ্ধপরিকর।

টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের এই অবদান সত্যিই প্রশংসনীয়। শাহাদাৎ হোসেনের নেতৃত্বে প্রতিষ্ঠানটি দেশের যুব সমাজের উন্নয়নে যে ভূমিকা পালন করছে তা সত্যিই অনুকরণীয়

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "টেকনিজম ইন্টারন্যাশনাল লিমিটেডের আলোকবর্তিকা"

Leave a comment

Your email address will not be published.


*