বাঘারপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা

বাঘারপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি ॥ করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও শ্রমিক সংকটের কারনে সঠিক সময়ে পাকা ধান ঘরে তুলতে পারছেন না অধিকাংশ কৃষক। এমন পরিস্থিতিতে যশোরের বাঘারপাড়ায় অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়েজিদ হোসেনর নেতৃত্বে গলগলিয়া গ্রামের কৃষক অসীত বিশ্বাসের এক বিঘা ৫ কাঠা জমির পাকা ধান কেটে দিয়েছেন তারা। ছাত্রলীগের ৩২ জন নেতা-কর্মী ধানকাটা উৎসবে অংশ নেয়।
এর আগে করোনা সংকটের কারনে ধান কাটা শ্রমিক না পেয়ে হতাশায় ভুগছিলেন কৃষক অসীত। এ কথা জানতে পেরে উপজেলা ছাত্রলীগ অসহায় এই কৃষকের ধান কেটে দেওয়ার সিদ্ধান্ত নেয় ।
এ ব্যাপারে কৃষক অসীত বিশ্বাস বলেন,‘ ধান কাটার জন্যি জোন (শ্রমিক) পাচ্ছিলাম না। ধান কেটে দিয়ে আমারে খুব উপকার করিছে ছাত্ররা। আমি তাদের কাছে কৃতজ্ঞ’।
ধানকাটা উৎসবে অংশ নেয় উপজেলা ছাত্রলীগৈর সভাপতি বায়েজিদ হোসেন, ছাত্রলীগ কর্মী শুভ রহমান,লিটন হোসেন,রোকন হোসেন,তামিম হোসেন,ইমন হোসেন,সুফল কুমার,বিশ্বজিৎ কুমার,তুফান হোসেন,নাইম হোসেন,তানভীর আহমেদ,হুমায়ুন কবির প্রমূখ।
জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়েজিদ হোসেন বলেন‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি আমরা। আমাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বাঘারপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা"

Leave a comment

Your email address will not be published.


*