মোস্তাফিজকে সময়মত না পেয়ে হতাশ সাসেক্স

নিউজ ডেস্ক: আইপিএল শেষ করে এসেই কাউন্টিতে খেলতে যাওয়ার কথা মোস্তাফিজুর রহমানের। অন্তত তার দল সাসেক্স সেটাই আশা করেছিল; কিন্তু নিয়তির বিধান না যায় খণ্ডন। ইনজুরির কারণে মুস্তাফিজের সাসেক্সে খেলতে যাওয়া অনিশ্চিত। বিসিবি থেকে প্রথম বলা হয়েছিল ২ সপ্তাহের মধ্যে ঠিক হয়ে যাবে মোস্তাফিজের ইনজুরি।

কিন্তু এখন এসে বিসিবি ট্রেনার মারিও ভিল্লাভারায়ন জানিয়েছেন কম করে হলেও আর একমাস লাগবে মোস্তাফিজের সুস্থ হয়ে উঠতে এবং খেলার জন্য পুরোপুরি ফিট হতে। সুতরাং, বলতে গেলে অনিশ্চিতই মোস্তাফিজের কাউন্টিতে যাওয়া। বিষয়গুলো পর্যবেক্ষণ করার পর যারপরনাই হতাশা প্রকাশ করেছে সাসেক্স।

মোস্তাফিজ অনিশ্চিত হয়ে পড়ায় বেশ বিপাকে পড়েছে সাসেক্স। কারণ বাংলাদেশের এই পেসারের পরিবর্তে আপাতত দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ডেভিড উইজকে নিয়েছিল তারা; কিন্তু উইজ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএলে) চুক্তিবদ্ধ হওয়ার কারণে তিনি সেখানে চলে যাবেন। অন্যদিকে পেসার ক্রিস জর্দানকেও পাচ্ছে না তারা জাতীয় দলের অ্যাসাইনমেন্টের কারণে।

মোস্তাফিজকে না পেয়ে হতাশ দলটির প্রধান কোচ মার্ক ডেভিস ব্রাইটন পত্রিকাকে জানিয়েছেন, এ মুহূর্তে মোস্তাফিজের বিকল্প খুঁজে পাওয়া কঠিনই। তিনি বলেন, ‘আমাদের দুটি বিকল্প আছে। তবে দেরি হয়ে গেছে। এখন বিকল্প পাওয়া কঠিন। বিশ্বের সেরা খেলোয়াড়েরা অনেকেই চুক্তিবদ্ধ হয়ে গেছে, কেউ বা ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলবে কিংবা অনেককেই তাদের দেশ খেলতে দিচ্ছে না। এটাই আমাদের হতাশার কারণ। মোস্তাফিজ এই সংস্করণে (টি-টোয়েন্টি) বিশ্বের সেরা বোলার বলেই তাকে আমরা চুক্তি করিয়েছিলাম।’

তবে সাসেক্স এখনও আশাবাদী। তারা যে কোন মুহূর্তেই মোস্তাফিজকে পেয়ে যাবে। ডেভিস বলেন, ‘আমি বাংলাদেশ কোচের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছিলেন ২ সপ্তাহ পর ওকে পর্যবেক্ষণ করা হবে। সময়টা পেরিয়েছে। আমরা তার ফিজিও-ট্রেনারের সঙ্গে যোগাযোগ করেছি। আশা করি বিষয়টির সমাধান হবে।’

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "মোস্তাফিজকে সময়মত না পেয়ে হতাশ সাসেক্স"

Leave a comment

Your email address will not be published.


*