রামকৃষ্ণ মিশনে হুমকি দেশের বিরুদ্ধে হুমকি

নিজস্ব প্রতিবেদক : ব্লেইম গেইম না করে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান বলেছেন, রামকৃষ্ণ মিশনে হুমকি মানে সারা দেশের বিরুদ্ধে হুমকি। আজ সোমবার সকাল পৌনে ১১টায় রাজধানীর রামকৃষ্ণ মিশন পরিদর্শন শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে এ মত দেন। তিনি বলেন, বিএনপি ধর্মীয় উগ্রবাদের বিপক্ষে। হুমকি মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাবেক এই সেনাপ্রধান বলেন, এমন পরিস্থিতিতে ঐক্যবদ্ধ হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সম্ভব।

মিশনের গুরু স্বামী গুরুসেবানন্দ (মৃদুল মহারাজ) জানান, দুই একদিন আগে কথিত আইএসের চিঠির মাধ্যমে মিশনকে হুমকি দেওয়া হয়েছে। তবে চিঠিতে কী লেখা ছিল সে বিষয়ে কথা বলতে রাজি হননি তিনি। বিএনপির প্রতিনিধিদল আসায় সন্তোষ প্রকাশ করেন স্বামী গুরুসেবানন্দ।

সাবেক সেনাপ্রধান লে. জে. (অব.) মাহবুবুর রহমান রামকৃষ্ণ মিশন পরিদর্শনে আসায় তারা আশ্বস্ত বলেও মত দেন মিশনের ধর্মগুরু। বিএনপির পাঁচ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন মাহবুবুর রহমান। প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সুকোমল বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "রামকৃষ্ণ মিশনে হুমকি দেশের বিরুদ্ধে হুমকি"

Leave a comment

Your email address will not be published.


*