লোহাগড়ায় ইউপি সদস্যকে বেধড়ক মারপিট

লোহাগড়ায় ইউপি সদস্যকে বেধড়ক মারপিট

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাফিজুর রহমান বাকাকে বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে বেধড়ক মারপিট করেছে একদল দুর্বৃত্ত।
এলাকাবাসি সুত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কাশিপুর ইউনিয়নে নির্বাচনী দুই প্রতিদ্বন্ধি প্রার্থী শরীফুল ইসলাম ও হাফিজুর রহমান বাকা’র মধ্যে দ্বন্ধ সংঘাতের সৃষ্টি হয়। নির্বাচনে হাফিজুর রহমান বাকা’র কাছে বিপুল ভোটের ব্যবধানে শরীফুল ইসলাম পরাজিত হয়। সেই থেকে প্রতিশোধের দানা বাঁধে শরীফুলসহ তার পক্ষীয় লোকজনদের। তার জেরধরে গত বুধবার বিকালে হাফিজুর রহমান বাকা মানিকগঞ্জ বাজার থেকে বাড়ী ফেরার সময় পূর্ব থেকে ওঁত পেতে থাকা সাবেক ইউপি সদস্য শরীফুল ইসলামের নেতৃত্বে আট থেকে দশ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে হাফিজুর রহমান বাকাকে বেধড়ক মারপিট করে। এ সময় নয়ন নামের এক দুর্বৃত্ত অসাবধানবসত শরীফুল পক্ষীয় লোকজনের আঘাতে আহত হয়। পরে এলাকাবাসি মমুর্ষ অবস্থায় বর্তমান ইউপি সদস্য হাফিজুর রহমান বাকাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন। তার সামনের তিনটি দাত উপড়ে যাওয়া ও শরীরে আঘাত থাকায় কর্তব্যরত চিকিৎসক যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বাকার শারীরিক অবস্থার অবনতির সংবাদে নয়ন আলীও হাসপাতালে ভর্তি হন। বর্তমানে উভয়ে একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় বর্তমান শান্ত পরিবেশ বজায় রয়েছে বলে জানান দায়ীত্বরত পুলিশ অফিসার।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ইউপি সদস্যকে বেধড়ক মারপিট"

Leave a comment

Your email address will not be published.


*